শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঈদ প্রস্তুতিতে কে ক্র্যাফ্ট

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭
  • ৩৪২ বার পড়া হয়েছে

ঈদ এদেশের বৃহত্তম আনন্দ উৎসব। ফ্যাশনহাউস “কে ক্র্যাফ্ট” ঈদ উপলক্ষে নতুন নতুন ডিজাইনের পোশাকের এক বিপুল সমাহার নিয়ে তাদের ঈদ প্রস্তুতি সম্পন্ন করেছে।

ঈদের পাঞ্জাবীতে বৈচিত্র্য, নতুনত্ব ও নিরীক্ষাধর্মী কাজের জন্য কে ক্র্যাফ্টের বিশেষ সুনাম রয়েছে। সাদা, কালো, ব্রাউন, অ্যাশ, ব্লু, গ্রীন,মেরুন ও ব্রাউন শেডের পাঞ্জাবীতে মেশিন এমব্রয়ডারী, টাই-ডাই, স্ক্রীন ও কারচুপির কাজ করা হয়েছে। কটনের মধ্যে রয়েছে টুটোন,টেক্সচারড, স্ট্রাইপড এর বৈচিত্র। মোটিফে, কম্পোজিশন এবং লে আউটে রয়েছে নতুনত্ব।

সময় ও পরিবেশ উপযোগী গাউন, লং ও শর্টকুর্তি, টু-পার্ট কুর্তি, লং ও মিডিয়াম- কটিসহ টপ্স এর সমারহ ক্রেতাদের চাহিদা মিটাবে।

অর্নামেন্টেশনের সাথে এবার দেশি ও পাশ্চাত্য ডিজাইন, স্টাইল এবং প্যাটার্নকে বেশি প্রাধান্য দেয়া হয়েছে।

সালোয়ার- কামিজে নিজস্ব ডিজাইনে উইভিং করা সুতি, ভয়েল, লিনেন, সিল্ক, ডবি কাপড়ে হ্যান্ড এমব্রয়ডারী, মেশিন এমব্রয়ডারী, টাই-ডাই, রঙ্গিন প্রিন্ট, ব্লকপ্রিন্ট ও হাতের কাজ করা হয়েছে। এছাড়াও জর্জেট, মসলিন ও সিফনের ব্যবহার হয়েছে।

এবারের ঈদে সামগ্রিকভাবে প্যাটার্ন ও স্টাইলে রয়েছে মোগলীয় অনুপ্রেরণা যেমন- সালোয়ার-কামিজটু-পার্ট, শেরওয়ানী কাট, কটিযুক্ত, ক্ল্যাসিক কামিজ ইত্যাদি। যা – লেগিংস. প্যান্ট বা পালাজ্জোর সাথে পড়া যাবে।

পোশাকগুলোর উপস্থাপনায় মোঘলীয় নকশা, জ্যামিতিক ফর্ম, ফ্লোরাল মোটিফ, ট্রাডিশনাল, জামদানী, মিক্সড মোটিফ ইত্যাদি প্রেরণা হিসাবে কাজ করেছে। শাড়ির কালার কম্বিনেশন, ডিজাইন ও প্রিন্ট- প্যাটার্নে বৈচিত্র আনা হয়েছে।

এবার ঈদের বিশেষ আয়োজনে রয়েছে সিরিজ পোশাক, জোড়া পোশাকও ফ্যামিলি পোশাক। রং , মোটিফ, প্যাটার্ন ও অলংকরনে মোগলীয় অনুপ্রেরণা এবং উৎসবধর্মি তো বটেই। একই আমেজ থাকবে বাচ্চাদের পোশাকে, এক্সসেসরিজ, হাউসহোল্ড ও জুয়েলারীতে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451