শনিবার, ১১ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

রামগঞ্জ প্রতিনিধি,
  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

 

আসন্ন রামগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী বর্তমান উপজেলা আওয়ামিলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মাসুদ। তৃণমূল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তরুণ মেধাবী এই ছাত্রনেতা।

১৮ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যক্তিগত ফেসবুক একাউন্টে রাকিবুল হাসান মাসুদ রামগঞ্জবাসী উদ্দেশ্যে বলেন, আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম মোহাম্মদ রফিকুল্লাহ এম.কম।

যিনি কর্মজীবনে কে.এম ইউনাইটেড একাডেমি মাঝিঁরগাও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং বেসরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি,মুক্তিযোদ্ধা কমান্ডার কাউন্সিল রামগঞ্জ উপজেলা শাখা ডেপুটি কমান্ডার হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করে গেছেন।

শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শ্রদ্ধাশীল থেকে বাংলাদেশ ছাত্রলীগের সংগঠনের মধ্য দিয়ে আমার রাজনীতিক পথ চলার শুরু হয়েছে।মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র থাকা অবস্থায় দলের দুর্দিন ও দুঃসময়ে বিভিন্ন মামলা হামলার শিকার ও রাজনীতি কারাবরণ করতে হয়েছে।

পরবর্তী রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন শেষে বর্তমান রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত আছি। উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমি প্রার্থী হয়েছিলাম।

একজন তরুণ প্রার্থী হিসেবে সাধারণ ভোটারদের যে ভালোবাসা ও আন্তরিকতা আমি পেয়েছি তা আমার ক্ষুদ্র জীবনে অন্যতম সেরা প্রাপ্তি।পরিবেশ আমার অনুকূলে না থাকায় সাধারণ ভোটারদের ভালোবাসা সেই রায়কে আমি পূর্ণতা দিতে পারিনি।

বিগত নির্বাচনের ত্রুটি- বিচ্যুতি থেকে শিক্ষা নিয়ে, এই ৫ বছরে আমি নিজেকে আরো পরিণত করেছি এবং আগামী নির্বাচনের জন্য প্রস্তুত করেছি।

লক্ষ্মীপুর-১ রামগঞ্জ সংসদীয় আসনের টানা ২ বারের নির্বাচিত মাননীয় সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান মহোদয়ের স্মার্ট রামগঞ্জ গড়ার লক্ষ্যে অঙ্গীকার নিয়ে আসন্ন রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমি রামগঞ্জ উপজেলাবাসীর সমর্থন ও দোয়া প্রত্যাশী

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451