মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

শুক্রবারের অপেক্ষায় ঢাকার হলগুলো

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ২৭২ বার পড়া হয়েছে

ঈদ মানেই ঢাকা ফাঁকা। রাস্তাঘাটে গাড়ির চাপ কম, মানুষের উপস্থিতিও কম। শিশুপার্ক ও বিনোদন কেন্দ্রগুলোতে রয়েছে উপচে পড়া ভিড়। ঈদের দিন সিনেমা হলগুলোতে দর্শকের উপস্থিতি কম থাকলেও বৃহস্পতিবার থেকে দর্শকদের ভিড় দেখা গেছে হলগুলোতে। গতকাল থেকে হলগুলো জমে উঠেছে। হল কর্তৃপক্ষ মনে করছে, আগামীকাল শুক্রবার থেকে দর্শকদের উপস্থিতি আরো বাড়বে।

এবারের ঈদে মুক্তি পেয়েছে তিনটি নতুন ছবি। এর মধ্যে ‘শ্যুটার’ ও ‘বসগিরি’ নামের দুটি ছবিতে অভিনয় করেছেন ঢালিডের সুপারস্টার শাকিব খান। তাঁর বিপরীতে অভিষেক হয়েছে নতুন নায়িকা বুবলীর।

অন্যদিকে যৌথ প্রযোজনার বিগ বাজেটের ছবি ‘রক্ত’ নিয়ে হাজির হয়েছেন নায়িকা পরী মণি। এই ছবির মাধ্যমে পরীর বিপরীতে চলচ্চিত্রে অভিষেক হলো নায়ক রোশনের।

ঢাকার মধুমিতা সিনেমা হলে টিকেট বিক্রি করেন ফরিদ আলী। তিনি বলেন, ‘ঈদের দিন রাতের শোতে দর্শক উপস্থিতি ভালো ছিল। সারা দিন মাংস কাটার পর দুপুরে সবাই একটু ঘুমায়। তারপর বিকেলের দিকে ছবি দেখতে আসে। তা ছাড়া যারা ছবি দেখে, তাদের বেশির ভাগ মানুষই এখন ঈদের ছুটিতে বাড়ি আছেন। এরই মধ্যে সবাই ঢাকায় ফিরতে শুরু করেছেন। আশা করি শুক্রবারের মধ্যে ছবির বাজার চাঙ্গা হয়ে যাবে।’

একই অবস্থা দেখা যায় ঢাকার বলাকা, অভিসার, শ্যামলী ও সনি সিনেমা হলে। কারওয়ান বাজারের পূর্ণিমা সিনেমা হলের টিকেট মাস্টার ঝন্টু মিয়া বলেন, ‘আমরা আশা করি শুক্রবার থেকে ভালো ব্যবসা করতে পারব। ঈদের দিন খারাপ গেলেও পরের দিন থেকে জমতে শুরু করেছে। ঢাকার রাস্তায় নেমে দেখেন, কোনো মানুষ নাই। মানুষ না থাকলে তাহলে ছবি দেখবে কে? তবে ঢাকার বাইরে দর্শক ছবি দেখছে।’

এবার সারা দেশে ১৪৮টি সিনেমা হলে মুক্তি পেয়েছে রাজু চৌধুরী পরিচালিত শাকিব-বুবলী জুটির ছবি ‘শুটার’। শাকিব-বুবলীর আরেক ছবি ‘বসগিরি’। ছবিটি পরিচালনা করেছেন শামিম আহম্মেদ রনি। এরই মধ্যে দেশের ৯৩টি হলে মুক্তি পেয়েছে ছবিটি। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘রক্ত’। সারা দেশে ৬৩টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি।

রাজু চৌধুরী পরিচালিত ‘শ্যুটার’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শাহরিয়াজ, প্রকৃতি, সম্রাট, কবির তিথি প্রমুখ। ‘বসগিরি’ ছবিতে অভিনয় করেছেন রজতাভ দত্ত, অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ।

জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজের যৌথ প্রযোজনার ‘রক্ত’ ছবিতে পরী ও রোশন ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আশীষ বিদ্যার্থী, বিপ্লব চট্টোপাধ্যায়, রাজা দত্ত, অমিত হাসান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451