শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

রণবীর হঠাৎ অভিনেত্রীর মাকে ফোন করে বসেন ,পোষাচ্ছে না দীপিকাকে,

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

Deepika Ranveer: এই জুটির মধ্যে থাকা অদ্ভূত এক সমীকরণ কারও-ই চোখ এড়ায় না। কোথাও গিয়ে যেন এই সেলেব জুটির জীবনেই জড়িয়ে নানা ছোটবড় কাহিনিতে ভক্তমনে মেলে নতুন সম্পর্কের সংজ্ঞা, একদিকে সংসার অন্যদিকে একে অপরকে কড়া টক্কর দিয়ে বি-টাউনে ব্যস্ত থাকার পালা।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং, এক কথায় বলতে গেলে এই জুটির মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ সকলের ভীষণ পছন্দের। প্রেমে আঘাত পেয়ে সম্পর্কের ওপর থেকে বিশ্বাস উঠে গিয়েছিল দীপিকার। এরপরই জীবনে আসেন রণবীর সিং।

এক রণবীরের ধাক্কা সামলাতে না সামলাতেই দ্বিতীয় রণবীরের আগমন। এরপর ফিরে তাকাতে হয়নি দীপিকাকে। তাঁকে বিয়ে করতেই মরিয়া ছিলেন রণবীর। প্রেম নয়, সোজা ছাতনা তলায় পৌঁছে গিয়েছিলেন সুপারস্টার।

তবে থেকেই একসঙ্গে পথ চলা শুরু। সালটা ২০১৮, বিয়ের পর পরই কাছের মানুষকে আরও একটু কাছ থেকে জেনে নেওয়ার সুযোগ পাওয়া যায়। যা নিয়ে কম বেশি আমরা সকলেই বেশ কৌতুহলি থাকি।

তবে যে প্রসঙ্গে দীপিকা সামনে এনেছিলেন, তা রীতিমত তাক লাগিয়ে দেওয়ার মত। ছয় মাস পর আর চেনা রণবীরকে তিনি চিনতে পারেন না। ৮৩ ছবির প্রমোশনের সময়ই টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টা সামনে এনেছিলেন খোদ রণবীর।

দীপিকার কথায় ৬ মাস ছাড়া ছাড়া রণবীর নতুন মানুষ হয়ে যায়। তাঁকে আর যেন চেনাই যায় না। তবে দীপিকার এই অভিযোগের উত্তরে রণবীরের সাফাই, তিনি নিজেকে বারে বারে পাল্টে ফেলেন, যাতে দীপিকার একঘেয়ে না লাগে।

মজার মজার ইয়ার্কি-ঠাট্টা তো সঙ্গে লেগেই আছে। যা ধৈর্য সহকারে দীপিকা পাড়ুকোন হজম করে থাকেন। তবে জানেন কি রণবীর একবার দীপিকার মাকে ফোন করে জানিয়ে দিয়েছিলেন তিনি থাকতে পারবেন না দীপিকার সঙ্গে।

কারণ জানলে অবাক হবেন, দীপিকা ভীষণ জিনিস গোছাতে পছ্নদ করেন। তাতেই আপত্তি ছিল রণবীর সিং-এর। তিনি বেশি গোছগাছ পছন্দ করেন না। আর তাই অভিযোগ করে দিয়েছিলেন।

এই জুটির মধ্যে থাকা অদ্ভূত এক সমীকরণ কারুরই চোখ এড়ায় না। কোথাও গিয়ে যেন এই সেলেব জুটির জীবনেই জড়িয়ে নানা ছোটবড় কাহিনিতে ভক্তমনে মেলে নতুন সম্পর্কের সংজ্ঞা, একদিকে সংসার অন্যদিকে একে অপরকে কড়া টক্কর দিয়ে বি-টাউনে ব্যস্ত থাকার পালা।

সব মিলিয়ে কোথাও যেন পারফেস্ট সম্পর্কের গোল সেটার এই সেলেব জুটি নেটদুনিয়ায় ভীষণ পছন্দের। তবে দীপিকাকে নিয়ে যে রণবীরের বিন্দুমাত্র অভিযোগ নেই এমনটাো ভাবনা ভুল, কারণ দীপিকা এতটাই বেশি বাতিকগ্রস্থ জিনিসপত্র পরিষ্কার করা নিয়ে, যে রীতিমত নাজেহাল অবস্থায় রণবীর ফোর করে বসেছিলেন দীপিকার বাড়িতে। এই প্রসঙ্গও সামনে আনতে দ্বিধাবোধ করেননি রণবীর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451