মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মেসি-নেইমারে বিধ্বস্ত সেল্তা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৫ মার্চ, ২০১৭
  • ৩৯৪ বার পড়া হয়েছে

খেলাধুলা ঃ 

চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেইন্ট জার্মেইনের বিপক্ষে ৪-০ গোলের হতাশাজনক হারটা যেন তাতিয়ে দিয়েছে বার্সেলোনার তারকা ফুটবলারদের। লা লিগার সর্বশেষ দুটি ম্যাচেই প্রতিপক্ষের রক্ষণভাগ ছিন্নভিন্ন করেছেন মেসি-নেইমার-সুয়ারেজরা। তিন দিন আগে স্পোর্টিং গিজনের বিপক্ষে ৬-১ গোলের বড় ব্যবধানের জয়ের পর রোববার সেল্তা ভিগোকেও বার্সেলোনা হারিয়েছে পাঁচ গোলের ব্যবধানে।

লা লিগায় এবারের মৌসুমের শুরুটা ভালোভাবে করতে পারেনি বার্সেলোনা। প্রথম সাতটি ম্যাচের মধ্যে হেরেছিল দুটিতে। ড্র করেছিল একটি ম্যাচে। ২০১৬ সালের অক্টোবরে সেল্তা ভিগোর বিপক্ষে লা লিগার প্রথম লেগের ম্যাচেও বার্সা দেখেছিল হারের মুখ। এবার নিজেদের মাঠে সেই হারের প্রতিশোধটা দারুণভাবেই নিয়েছেন মেসি-নেইমাররা। জোড়া গোল করেছেন আর্জেন্টাইন তারকা মেসি। নেইমার করেছেন একটি গোল। ম্যাচের অপর দুটি গোল এসেছে ইভান রাকিতিচ ও স্যামুয়েল উতিতির সৌজন্যে।

ম্যাচের শুরু থেকেই সেল্তা ভিগোর ডিফেন্ডারদের ব্যতিব্যস্ত করে রেখেছিলেন বার্সেলোনার ফুটবলাররা। ১৮ মিনিটের মাথায় ম্যাচের প্রথম গোলটি প্রায় করেই ফেলেছিলেন লুইস সুয়ারেজ। সেল্তার এক ডিফেন্ডারকে পাশ কাটিয়ে ঢুকে পড়েছিলেন প্রতিপক্ষের পেনাল্টি বক্সে। কিন্তু তাঁর শটটা ফিরে আসে গোলপোস্টে লেগে। ছয় মিনিট পরে অবশ্য আর হতাশ হতে হয়নি বার্সেলোনাকে। মাঝমাঠ থেকে অনেকখানি দৌড়ে এসে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেছেন মেসি। ৪০ মিনিটের মাথায় নেইমার ম্যাচের দ্বিতীয় গোলটিও করেছেন মেসির পাস থেকে।

দ্বিতীয়ার্ধে ৫৭ ও ৬১ মিনিটে সেল্তার জালে আরো দুবার বল জড়িয়েছেন রাকিতিচ ও উতিতি। শুরুর মতো ম্যাচের শেষ গোলটিও করেছেন মেসি। ৬৪ মিনিটের মাথায় করেছেন নিজের দ্বিতীয় গোলটি।

দাপুটে এই জয় দিয়ে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে বার্সেলোনা। ২৬ ম্যাচ শেষে কাতালানদের সংগ্রহ ৬০ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। রোববার রিয়ালও বড় ব্যবধানে হারিয়েছে এইবারকে। দলের প্রধান তারকা ক্রিস্টিয়ানো রোনালদো না থাকলেও করিম বেনজেমা ও হামেস রদ্রিগেজের দারুণ নৈপুণ্যে এইবারকে ৪-১‌ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451