বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

প্রিয়াঙ্কা-নিকের অভ্যর্থনা কখন, কোথায়

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ২৮৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিবাহ-পরবর্তী অনুষ্ঠান আরো আছে!

চলতি মাসের শুরুতে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ে। ১ ডিসেম্বর খ্রিস্টান রীতিতে ও ২ ডিসেম্বর সনাতন রীতিতে চার হাত এক করেন এ তারকাযুগল।

বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের পোশাক। নিকও পরেছিলেন একই ডিজাইনারের চোপার্ড ব্র্যান্ডের পোশাক।

বিয়ের পর দিল্লিতে আয়োজিত হয় তাঁদের প্রথম বিবাহোত্তর অভ্যর্থনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নবযুগলকে গোলাপ দিয়ে শুভ কামনা জানান তিনি।

এবার আরেকটি অভিজাত অভ্যর্থনা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মুম্বাইয়ে হবে সে আয়োজন। এতদিন গুঞ্জন চললেও আজ বৃহস্পতিবার তা নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা ও নিক স্বয়ং।

মুম্বাইয়ে অভ্যর্থনার মধ্য দিয়ে সম্ভবত শেষ হতে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহের উৎসব। এতে উপস্থিত থাকবেন তাঁদের বন্ধু, পরিবারের সদস্য ও চলচ্চিত্র অঙ্গনের সহকর্মীরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভ্যর্থনার আমন্ত্রণপত্রটি ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, আগামী ২০ ডিসেম্বর মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ড হোটেলে আয়োজিত হবে এ অনুষ্ঠান। রাত ৯টায় হোটেলের বলরুমে পার্টি শুরু হবে।

গত আগস্টে প্রিয়াঙ্কা ও নিকের বাগদানের পর একইরকম একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন বলিউড তারকা পরিণীতি চোপড়া, আলিয়া ভাট, আনুশকা দানদেকার, অর্পিতা খান শর্মা ও সিদ্ধার্থ রায় কাপুরসহ অনেকে।

এবার সবার আশা, আসছে অভ্যর্থনায় দেখা যাবে হিন্দি চলচ্চিত্র অঙ্গনের নামীদামি তারকাদের।

গত বছর অস্কার-পরবর্তী পার্টিতে প্রথম দেখা হয় প্রিয়াঙ্কা-নিকের। তারপর মিট গালায় প্রথমবারের মতো জনসমক্ষে আসেন এ যুগল। চলতি বছরের আগস্টে মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাসভবনে হয় তাঁদের বাগদান।

 

 

 

 

 

সূত্র : ডিএনএ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451