রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

ট্রান্সজেন্ডার রেডিও জকির মৃত্যুর দুদিন পরে সঙ্গীর ঝুলন্ত মরদেহ উদ্ধার!

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

মঙ্গলবার নিজের অ্যাপার্টমেন্টের বেডরুম থেকে উদ্ধার হয় অনন্যা কুমারীর লাশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করলেও অবসাদগ্রস্ত অনন্যা আত্মহত্যাই করেছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের।

মাত্র এক বছর আগে কোচির এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে লিঙ্গ পরিবর্তন করেছিলেন অনন্যা। ঘনিষ্ঠমহল জানায়, এরপর নানারকম শারীরিক কষ্টে ভুগছিলেন তিনি, যার কারণে কাজও করতে পারছিলেন না, এরপর অবসাদ ঘিরে ধরে তাকে। অনন্যার মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেননি তাঁর সঙ্গী জিজু রাজ, সেই ধাক্কার ফলেই আত্মহননের সিদ্ধান্ত নিয়েছে সে, এমনটাই মনে করছে পুলিশ। এর মধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মরদেহ। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

রেডিও জকি অনন্যা কুমারী অ্যালেক্সের মৃত্যুর নিরপেক্ষ তদন্তের নির্দেশ আগেই দিয়েছে কেরল সরকার। অনন্যার বন্ধুদের দাবি চিকিৎসকদের গাফিলতি এবং সমাজের অবহেলা ও কটূক্তি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে অনন্যাকে। এ ঘটনাকে নিছক আত্মহত্যা বলে চালানো যেতে পারে না।

চলতি বছর এপ্রিলে প্রথম রূপান্তরকামী হিসেবে বিধানসভা নির্বাচনে নাম লিখিয়েছিলেন প্রয়াত রেডিও জকি অনন্যা কুমারী। কিন্তু ভোট শুরু হওয়ার ৩ দিন আগে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন বেঙ্গরা কেন্দ্রে ডেমোক্র্যাটিক সোশ্যাল জাস্টিস পার্টি (ডিএসজেপি)-র প্রার্থী অনন্যা কুমারী অ্যালেক্স। সে সময় অনন্যার অভিযোগ ছিল, দলের লোকজনই তাঁকে লাগাতার হেনস্তা করছে, এমনকি খুনের হুমকিও পাচ্ছিলেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451