রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

এনটিভিতে আজ রাতে চার নাটক ও এক শর্টফিল্ম

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে। সাত দিনব্যাপী এই আয়োজনে আজ ঈদের তৃতীয় দিন এনটিভিতে প্রচার হবে তিনটি একক নাটক, একটি ধারাবাহিক নাটক ও একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

আজ সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেডেল’-এর তৃতীয় পর্ব। রায়হান খানের রচনা ও পরিচালনায় এই ধারাবাহিকে অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিম, সারিকা সাবরিন, শাহাদাত হোসেন, জুঁই করিম, শেলী আহসান, মুকুল সিরাজ, মাহবুবুর রহমান, রিমু রেজা খন্দকারসহ অনেকে।

এনটিভিতে প্রচারের পর ‘মেডেল’-এর তৃতীয় পর্ব ‘এনটিভি নাটক’ ইউটিউব চ্যানেলে দেখা যাবে আজ রাত ৮টায়।

রাত ৭টা ৫৫ মিনিটে প্রচার হবে একক নাটক ‘কুয়াশা’। আফরান নিশোর গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ভিকি জাহিদ। অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো, তানহা তাসনিয়া প্রমুখ।

এনটিভিতে প্রচারের পর ‘কুয়াশা’ এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে দেখা যাবে আগামী ৭ আগস্ট বিকেল ৪টায়।

আইভানহো মুকিতের রচনায় ময়ূখ বারীর পরিচালনায় ‘মুখোশ’ শিরোনামের একটি শর্টফিল্ম প্রচার হবে রাত ৯টায়। যেখানে অভিনয় করেছেন এফ এস নাঈম, সারিকা সাবা প্রমুখ।

এনটিভিতে প্রচারের পর ‘মুখোশ’ এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে দেখা যাবে আজ রাত ৯টা ৩০ মিনিটে।

রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে ‘একমুঠো প্রেম’। ফাহিম হাসানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। অভিনয় করেছেন আফরান নিশো, তানজিন তিশা প্রমুখ।

‘না হবে না কিছুতেই’ নাটকের একটি দৃশ্য। ছবি : সংগৃহীত

রাত ১১টায় প্রচার হবে একক নাটক ‘না হবে না কিছুতেই’। সোহেল আরমানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, কেয়া পায়েল, দিলারা জামান, শ্যামল জাকারিয়া, জয়িতা প্রিয়ন্তীসহ অনেকেই।

এনটিভিতে প্রচারের পর ‘না হবে না কিছুতেই’ এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে দেখা যাবে ২৩ জুলাই বিকেল ৪টায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451