শনিবার, ২৮ মে ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন

ইনিয়েস্তা-কারভাজল আউট, অ্যাসেনসিও-ন্যাচো ইন

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১ জুলাই, ২০১৮
  • ২২৪ বার পড়া হয়েছে

অনলাইন স্পোর্টস ডেস্কঃ

একটু কি বেশিই সাহস দেখিয়ে ফেলল স্পেন? প্রতিপক্ষ রাশিয়া বলেই হয়তো ফার্নান্দো হিয়েরা বসিয়ে রাখলেন আন্দ্রেস ইনিয়েস্তা-দানি কারভাজল ও থিয়েগো আলকানতারাকে। স্পেনের মূল একাদশে ফিরেছেন ন্যাচো, কোকে ও অ্যাসেনসিও। অন্যদিকে রাশিয়া মূল একাদশে রাখেননি ডেনিস চেরিশভকে।

বিশ্বকাপের দ্বিতীয় পর্বের দ্বিতীয় দিনে একে অপরের মুখোমুখি হতে যাচ্ছে স্বাগতিক রাশিয়া ও স্পেন। লুঝনিকি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে ম্যাচটি।

বাছাই পর্বে দুর্দান্ত খেলা পতুর্গাল মূলপর্বেও রয়েছ অপ্রতিদ্বন্দ্বী। একটি ম্যাচেও হারেনি দলটি। দারুণ ছন্দে আছেন দিয়াগো কস্তা। এছাড়া ডেভিড সিলভা,ইসকো  নজর কাড়বেন আজ।

স্পেনকে চমকে দিতে পারেন আলেকজান্ডার গোলোভিন। এছাড়া ইউরি গাজিন্সস্কিও ভোগাবেন ২০১০ সালের বিশ্বজয়ী দলটিকে। দলের সেরা তারকাকে মূল একাদশে না রেখে ভুল করলো কিনা স্পেন ও রাশিয়া সেটা বোঝা যাবে ম্যাচেরই পরই।

স্পেন একাদশ : ডেভিড ডি গিয়া, জেরার্ড পিকে, ন্যাচো, সার্জিও রামোস, জর্ডি আলবা, সার্জিও বুসকেটস, কোকে, অ্যাসেনসিও, ইসকো, ডিয়েগো কস্তা ও ডেভিড সিলভা।

রাশিয়া একাদশ : ইগোর আকিনফিভ, মারিও ফার্নান্দেস, ইলিয়া কুতেপভ, সার্জেই ইগনাশেভিক, ফেদর কুদরিয়াসভ, দালের কুজইয়ায়েভ, রোমান জবনিন, আলেকজান্ডার গলোভিন, ইউরি ঝিরকভ, আলেকজান্ডার সামেদভ ও আর্তেম জিউভা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451