বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নায়িকা পূর্ণিমার পোশাক পছন্দ করে দিলেন এরশাদ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১০ জুন, ২০১৬
  • ২০৮ বার পড়া হয়েছে

চট্টগ্রাম: ষোলশহরে এসএ গ্রুপের নতুন প্রতিষ্ঠান এসএ ওয়ার্ল্ড ফ্যাশন হাউসের শুভ উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে আয়োজন করা হয় বিশেষ এক অনুষ্ঠান। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্যাশন হাউসটির উদ্বোধন ঘোষণা করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

একই অনুষ্ঠানে নিমন্ত্রিত অতিথি ছিলেন চট্টগ্রামের মেয়ে চিত্রনায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক ফেরদৌস। অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় পূর্ণিমা বলছিলেন, ‘সাবেক রাষ্ট্রপতির সামনে বক্তৃতা দেওয়া আমার জন্য রীতিমতো ভয়ঙ্কর ব্যাপার।’ পূর্ণিমা ভয় পেলেও সাবেক রাষ্ট্রপতি এরশাদ কিন্তু পূর্ণিমার জন্য ওই ফ্যাশন হাউজ থেকে একটি পোশাক পছন্দ করে তার মন জয় করে নিয়েছেন।

গতকাল শনিবার বিকেলে নরগীর ষোলশহরে এসএ ওয়ার্ল্ড হাউসের সামনে এসএ গ্রুপের নতুন প্রতিষ্ঠান এসএ ওয়ার্ল্ড ফ্যাশন হাউসের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে শোরুম পরিদর্শনে যান এরশাদ। এসময় তার সঙ্গে ছিলেন সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, ফেরদৌস, পূর্ণিমা ও সোলায়মান আলম শেঠ।

এরশাদসহ সবাইকে প্রথমে ষষ্ঠ তলায় নিয়ে যাওয়া হয়। সেখানে ছেলেদের জন্য বিশ্বের বিভিন্ন নামিদামি ব্রান্ডের কাপড়ের সমাহার। এরপর পঞ্চম তলায় শিশুদের বিভিন্ন ধরনের সংগ্রহ ঘুরে দেখেন। সবশেষে চতুর্থ তলায় নারীদের কাপড়ের সংগ্রহ দেখেন এরশাদ। বিক্রয়কর্মীরা এসময় পূর্ণিমাকে একটি গাউন উপহার দিতে চান। তা শুনে এরশাদ আগ্রহ নিয়ে এগিয়ে এলেন। বললেন গাউন দেখাতে। এসময় তারা নেভি ব্লু ও গোল্ডেন কালারের কাপড়ের সংমিশ্রনে তৈরি একটি গাউন দেখান। এরশাদ সেটি পছন্দ করে পূর্ণিমাকে নিতে বলেন। পূর্ণিমাও সেটি গ্রহণ করেন।

এ ঘটনায় বেশ মজাই পেয়েছেন পূর্ণিমা। সেটি বুঝা গেল ছবিতে তার হাসি দেখে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451