রবিবার, ২৯ মে ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

আর্থিক সহায়তা কামনা করে এক ব্যতিক্রমধর্মী মানববন্ধন ‘লিভার সিরোসিস’ রোগে আক্রাš- জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের মেধাবী ছাত্র হিমনকে বাঁচাতে

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ৩০ জুলাই, ২০১৬
  • ১৩৬ বার পড়া হয়েছে

শেখ হুমায়ুন হক্কানী, গাইবান্ধা থেকে :   জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের মেধাবী ছাত্র গাইবান্ধার তৌফিকুল ইসলাম হিমন ‘লিভার সিরোসিস’ রোগে আক্রাš- হয়ে এখন মৃত্যু পথযাত্রী। আর্থিক সহায়তা দিয়ে উন্নত চিকিৎসার মাধ্যমে তাকে বাঁচাতে শনিবার গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডে এক ব্যতিক্রমধর্মী মানববন্ধন কর্মসূচী পালিত হয়। গাইবান্ধা সরকারি কলেজের ছাত্র মো¯-ফা সরয়ার নিপুনসহ তার বন্ধুদের উদ্যোগে আয়োজিত এই মানববন্ধনে জেলা শহরের রাজনীতিবিদ, ব্যবসায়ি, সাংবাদিক, শিক্ষক, ছাত্রসহ সর্ব¯-রের মানুষ অংশ গ্রহণ করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন আ’লীগের ফরহাদ আব্দুল্যাহ হার”ন বাবলু, জাসদের শাহ শরিফুল ইসলাম বাবলু, সিপিবির ওয়াজিউর রহমান রাফেল, মিহির ঘোষসহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে অ্যাড. সিরজুল ইসলাম বাবু, অ্যাড. সমীরন কুমার সরকার, জিয়াউল হক জনি, বাসদের নারী মুক্তি কেন্দ্রের অধ্যাপক রোকেয়া খাতুন, মাহবুবা বকুল, ছাত্রলীগের আব্দুল লতিফ আকন্দ, রাহাত মাহমুদ রনি, জাসদ ছাত্রলীগের রাকিব হাসান সীমাš-, তপন চন্দ্র দেবনাথ, সেলিম উদ্দিন, মো. বাবু, মো. শাহীন, মোহাম্মদ আলী প্রামানিক, হিমনের  বন্ধদের মধ্যে সিফাত কবির বৈশাখী, আসিফ হোসেন, ফুয়াদ হোসেন প্রমুখ।

উল্লেখ্য, তৌফিকুল ইসলাম হিমনের উন্নত চিকিৎসার মাধ্যমে লিভার পরিবর্তনের জন্য প্রায় ১ কোটি টাকার প্রয়োজন। যা তার দরিদ্র পিতার পক্ষে সংগ্রহ করা দুঃসাধ্য। মানববন্ধনের প্রদত্ত বক্তব্যে বক্তারা তাই গাইবান্ধার এই মেধাবী ছাত্রটিকে বাঁচাতে বিত্তবান সহৃদয় মানুষের কাছ থেকে আর্থিক সহায়তার আবেদন জানান।

তারিখঃ ৩০-০৭-১৬

মোবাইল-০১৭১৫৯৭৪২০৫

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451