মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

কেমন চলছে ‘বাহুবলি ২’-এর কাজ?

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪১২ বার পড়া হয়েছে

সবার প্রতীক্ষা এখন এই ছবির জন্য। এরই মধ্যে ঘোষণা হয়েছে মুক্তির তারিখ, ২০১৭ সালের ২৮ এপ্রিল। ‘বাহু্বলি ২’ নিয়ে এখন অনেক জল্পনা-কল্পনাও চলছে। তবে ছবির কাজ কিন্তু এখনো শেষ হয়নি। এস এস রাজামৌলির নেতৃত্বে নির্মাতা দলের সবাই দিনরাত খেটে চলেছেন এখন। এনডিটিভির খবরে জানা গেল, চলতি বছরের নভেম্বর নাগাদ ছবির শুটিং শেষ হওয়ার কথা রয়েছে।

নির্মাতাপক্ষের তরফ থেকে প্রতিশ্রুতি জানানো হয়েছে, এবারের অ্যাকশন দৃশ্যগুলো ‘বাহুবলি’-এর চেয়েও অনেক আকর্ষণীয় এবং চমকে দেওয়ার মতো করে নির্মাণ করা হচ্ছে। এ জন্য কেবল ছবির শিল্পীরা নন, সঙ্গে কঠোর পরিশ্রম করে চলেছেন টেকনিক্যাল ক্রুরাও। প্রথমবার শুটিংয়ের সময় নির্ধারিত তারিখে কাজ শেষ করতে না পারার অভিজ্ঞতার কারণেই এবারে চলছে বাড়তি পরিশ্রম।

চলতি বছরের ২৩ অক্টোবর প্রভাসের জন্মদিন। এ উপলক্ষে ছবির কোনো একটি বিশেষ অংশ দর্শকদের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। তবে ট্রেইলার মুক্তি দেওয়া হবে আরো পরে।

‘বাহুবলি’ ছবিটির প্রথম কিস্তিতে কাহিনী শেষ না হওয়ায় দর্শকদের এখন অদম্য অপেক্ষা। প্রথম পর্বের অসমাপ্ত কাহিনীর সঙ্গে সঙ্গে অনেক প্রশ্নের জবাবও মিলবে এই ছবিতে। ভারতীয় ছবির ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল এই ছবির দ্বিতীয় অংশ কেমন হবে, তার জন্য অবশ্য দর্শকদের আপাতত অপেক্ষা ছাড়া আর কোনো উপায়ই নেই!

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451