শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

একদিনে তিন চরিত্রে অভিনয় করতে হয়েছিল : চঞ্চল চৌধুরী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪২৬ বার পড়া হয়েছে

অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবি মুক্তি পাবে আগামী ৩০ সেপ্টেম্বর। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ছবিটিতে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে আমাদের সঙ্গে আলাপ করেছেন তিনি।

প্রশ্ন : ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় তো ক্রিকেটার সাকিব আল হাসান এসেছিলেন। তাঁর সঙ্গে কী কথা হয়েছিল আপনার?

উত্তর : আমরা যখন আয়নাবাজির শুটিং করছিলাম তখন আমাদের পাশের ইউনিটে সাকিব আল হাসানের একটি বিজ্ঞাপনের শুটিং হয়েছিল। আমি শুটিংয়ের আগে সাকিব আল হাসানের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আমি তাঁর সঙ্গে দেখা করে আসার ২০ মিনিট পর সাকিব আল হাসান আমাদের ইউনিটে এসেছিলেন। কিছুক্ষণ আমাদের শুটিং দেখে তিনি বলেছিলেন, ‘কবে আয়নাবাজি মুক্তি পাবে, আমাকে জানাবেন। আমি অবশ্যই আয়নাবাজি দেখব।’

প্রশ্ন : ছবিটিতে গল্পের প্রয়োজনে আপনার ছয়টি চরিত্রে অভিনয় করতে হয়েছে। কেমন ছিল সেই অভিজ্ঞতা?

উত্তর : ভিন্ন ভিন্ন অভিজ্ঞতা হয়েছিল। ছয়টি চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার জন্য মেক-আপ ও গেট-আপ পরিবর্তন করতে হয়েছিল আমাকে। এমনও হয়েছে একদিনে তিনটি চরিত্রে অভিনয় করতে হয়েছিল। সেক্ষেত্রে মেক আপ নিতে আমার অনেক সময় লেগেছিল। খুব ধৈর্য নিয়ে কাজটা করেছি।

প্রশ্ন : ছয়টি চরিত্রের মধ্যে কোন চরিত্রটি আপনার কাছে বেশি চ্যালেঞ্জিং মনে হয়েছে?

উত্তর : রাজনীতিবিদের একটি চরিত্রে আমি অভিনয় করেছিলাম। এটা আমার কাছে বেশ চ্যালেঞ্জিং লেগেছে। আর সব থেকে কমফোর্ট ফিল করেছি ‘আয়না’ চরিত্রে অভিনয় করে। খুব স্বাভাবিকভাবে আমি অভিনয় করেছিলাম। ‘আয়না’ চরিত্রটি নিয়ে এখন আর বেশি কিছু বলব না।

প্রশ্ন : ‘আয়নাবাজি’ নিয়ে আপনি কতটা আশাবাদী?

উত্তর : একশ ভাগ আশাবাদী। ছবিতে পার্থ বড়ুয়া ও নাবিলার অভিনয়ও দুর্দান্ত হয়েছে। অমিতাভ ছবিতে ভালো কাস্টিং নিয়েছে। আর দর্শকদের বলব, ‘আপনারা আয়নাবাজি দেখলে হতাশ হবেন না। হলে এসে ছবিটি দেখুন। ভালো লাগবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451