সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

গুপ্তচরের ভূমিকায় শাকিব, উড়াল অস্ট্রেলিয়ায়

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০১৬
  • ২৯৭ বার পড়া হয়েছে

বাঙালি পাঠকের কাছে কাল্পনিক চরিত্র মাসুদ রানা এক অতিপরিচিত গুপ্তচরের নাম। এই মাসুদ রানার মতোই এক গোপন মিশন নিয়ে এজেন্ট রানা পাড়ি জমিয়েছে বিদেশে। উদ্দেশ্য, দেশের বিরুদ্ধে চক্রান্তকে ঠেকাবেন তিনি। আর এই এজেন্ট রানার ভূমিকায় অভিনয় করছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। ছবির নাম ‘অপারেশন অগ্নিপথ’, ছবিতে শাকিব খানের নাম রানা হলেও এটি কিন্তু কাজী আনোয়ার হোসেনের সৃষ্ট চরিত্র মাসুদ রানা নয়, এমনটাই জানান ছবির পরিচালক আশিকুর রহমান। তবে ছবিতে মাসুদ রানার মতোই শাকিবকে দেখা যাবে বিভিন্ন মিশনে অংশ নিতে।

ছবির শুটিংয়ের জন্য গতকাল সোমবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন শাকিব খান। ছবির কাহিনী অনুযায়ী আন্তর্জাতিক এক চক্রান্ত ঠেকাতে তিনি অস্ট্রেলিয়া যান। এবারই প্রথম শাকিব খান গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন শিবা আলী খান। অস্ট্রেলিয়ায় আগামী মাসের ১ তারিখ থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ঢাকা ছাড়ার আগে নায়ক শাকিব বাংলার প্রতিদিনকে বলেন, ‘ছবির গল্পের প্রয়োজনেই অস্ট্রেলিয়ায় শুটিং হবে। সেপ্টেম্বরের ১ থেকে ১৫ তারিখ পর্যন্ত শুটিং করে ঢাকায় ফিরব। গল্পে দেখা যাবে, আমি একজন গুপ্তচর। অস্ট্রেলিয়ায় একটি চক্র বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্ত করছে। সেই চক্রান্তের অনুসন্ধান করতেই পুরো ছবির শুটিং করব সেখানে।’

ছবির প্রোডাকশন ম্যানেজার মোহাম্মদ জাহিদ বলেন, ‘এরই মধ্যে ছবির ইউনিট অস্ট্রেলিয়া পৌঁছেছে। শুটিং শেষে ঈদের দুদিন পর ইউনিট ঢাকায় ফিরবে। এই শুটিংয়ে অস্ট্রেলিয়ার প্রযুক্তি ব্যবহার করা হবে। সেখানে ছবির পরিচালক আশিকুর রহমান সব ব্যবস্থা করে রেখেছেন। এ ছাড়া যাঁরা সহকারী হিসেবে কাজ করবেন, তাঁরাও অস্ট্রেলিয়ার। ভালো মানের একটি ছবি উপহার দিতে বিশ্বের উন্নত প্রযুক্তি ব্যবহার করা হবে এই ছবিতে।’

ছবির গল্পে দেখা যাবে, বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্ত ঠেকাতে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান সিক্রেট এজেন্ট রানা। সেখানে পরিচয় হয় নায়িকার সঙ্গে। একসময় তিনি জানতে পারেন, বাংলাদেশের মূল্যবান সম্পদ ধ্বংস করতেই চক্রান্ত করছিল একটি চক্র।

ছবিতে শাকিব ও শিবা ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, আফজাল শরীফ, টাইগার রবি, রেবেকা, সিন্ডি রেটলিং, কাবিলা প্রমুখ। সংগীত পরিচালনা করবেন ইমরান এবং কলকাতার আকাশ ও ডাব্বু। নৃত্য পরিচালনা করবেন তানজিল ও কলকাতার বাবা যাদব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451