মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

জয়ার ঢাকা ফেরায় জটিলতা

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৭ বার পড়া হয়েছে
জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ছবি : ফেসবুক থেকে

পদ্মার এপারের অভিনেত্রী এখন ওপারে বেশ নিয়মিত। শুধু নিয়মিত বললে ভুল হয়, ওপারে রীতিমতো প্রশংসায় ভাসছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সেই ধারাবাহিকতায় প্রায়ই কলকাতার নতুন সিনেমার খবর মেলে জয়ার।

দীর্ঘদিন পর ঢাকা থেকে জয়া কলকাতায় উড়াল দিয়েছেন দুই সপ্তাহ আগে। সেখানে পরিচালক সৌকর্য ঘোষাল ও চিত্রভানু বসুর দুটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। এই দুটি সিনেমার শুটিংয়ের মধ্যে জয়ার ছুটি আছে দশ দিনের। তবুও এই ছুটিতে ঢাকা ফিরতে চাইছেন না তিনি। কেন জয়ার এই ঢাকা ফেরায় জটিলতা, সেটা তিনি জানিয়েছেন ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে।

গণমাধ্যমটিতে জয়া বলেন, ‘সিনেমা দুটির মধ্যে প্রায় দশ দিনের ব্যাবধান রয়েছে, তবে আমি বাংলাদেশে ফিরে আসব না। বিমানবন্দরগুলো বেদনাদায়ক হয়ে গেছে করোনার সময়ে। একটা সময় আমি কলকাতায় সকালের নাস্তা করে দুপুরে ঢাকা ফিরে মায়ের রান্না করা দুপুরের খাবার খেতাম। সেটা সহজ ছিল। এখন প্রতিবার ভ্রমণ করার সময় আমাকে কোভিড-১৯-এর পরীক্ষা করতে হবে। সে কারণে আমি বরং এখানেই (কলকাতা) থাকব, কাজ শেষ করব, তারপর বাড়ি ফিরে যাব।’

বছরের শুরুতে জানা গিয়েছিল, নির্মাতা সৌকর্য ঘোষালের ‘ওসিডি’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জয়া। সাইকোলজিক্যাল ড্রামা ঘরানার এই সিনেমায় জয়া ছাড়াও অভিনয় করবেন অনসূয়া মজুমদার, কৌশিক সেন, কণীনিকা বন্দ্যোপাধ্যায়সহ অনেকে। এর আগে জয়াকে নিয়ে নির্মাতা সৌকর্য ঘোষাল ‘ভূতপুরী’ শিরোনামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন। গ্রাফিক্সের কাজ শেষ হলেই মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

জয়া সবশেষ জনপ্রিয় কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মিত ‘নকশি কাঁথার জমিন’ সিনেমার শুটিং শেষ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451