বৃহস্পতিবার, ০৪ অগাস্ট ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঈদে আসছে শ্রাবণ ও পরীর ‘আপন মানুষ’

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬
  • ১৭৮ বার পড়া হয়েছে

মোশতাক রাইহান,

মোশতাক রাইহান, নায়িকা পরী মণির যারা ভক্ত তাদের জন্য সুখবর হলো আগামী ঈদে মুক্তি পাচ্ছে ‘আপন মানুষ’। এই ছবিতে শ্রাবণের সাথে অভিনয় করবেন পরীমনি ও বাপ্পী চৌধুরী। শাহ আলম মণ্ডল পরিচালিত এই ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী। একই পরিচালকের ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমেই চলচ্চিত্রে অভিষেক হয়েছিল পরীর।

ছবি মুক্তি নিয়ে পরিচালক শাহ আলম মণ্ডল বলেন, শ্রাবণের সাথে অভিনয় করবেন পরীমনি। ‘আপন মানুষ’ বেশ বড় আয়োজন করেই ছবিটি মুক্তি দেব। বর্তমান সময়ে পরী ও নায়ক শ্রাবণ দর্শকদের পছন্দের শীর্ষে রয়েছে। বেশ কয়েক মাস ধরেই সবাই তার ছবি ঈদে দেখার জন্য প্রস্তুত ছিল। হঠাৎ করেই জাজ মাল্টিমিডিয়া ঘোষণা দিল যে তারা ‘রক্ত’ মুক্তি দেবে না। আমরাও দর্শকদের হতাশ করতে চাই না। পরী আসবে ‘আপন মানুষ’ নিয়ে।’

ছবির গল্প সম্পর্কে পরিচালক বলেন, ‘গল্প নিয়ে বেশি কিছু বলতে চাই না। তবে এতটুকু বলব যে এটি একেবারেই বাংলাদেশের মৌলিক গল্পের একটি ছবি। বর্তমান সময়ের দর্শকদের মতো আমি নিজেও নকল গল্পের ছবি নিয়ে বিরক্ত। ছোটবেলা থেকেই আমি হলে গিয়ে ছবি দেখেছি, কেঁদেছি, হেসেছি। আমার বিশ্বাস এই ছবিটিও দর্শকদের কাঁদাবে, হাসাবে। ‘ভালবাসা সীমাহীন’ ছবিটা দর্শক দেখে যেমন গ্রহণ করেছে, আমার আশা এই ছবিটাও দর্শকপ্রিয়তা পাবে।”

পরী ও বাপ্পী ছাড়াও শ্রাবণ এই ছবিতে অভিনয় করেছেন, সুচরিতা, মিশা সওদাগর, শ্রাবণ শাহ, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ।।

পরিচালক শ্রাবণ সম্পর্কে বলেন, ইতিমধ্যে শ্রাবণ অনেকগুলো ছবিতে কাজও করেছেন। এখন তার হাতে রয়েছে কয়েকটি ছবির কাজ যার শুটিং শুরুর অপেক্ষায় রয়েছে।

এ ছাড়াও শ্রাবণ অভিনীত ছবিগুলোর মধ্যে ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘তোকে ভালোবাসতে হবে’, ‘দাবাং’ ও ‘অশান্ত  মেয়ে’ বেশ সাড়া ফেলেছে ফিল্মপাড়ায়। এখন শুধু সাফল্যের হাতছানি দিচ্ছে শ্রাবণের প্রতিষ্ঠিত হওয়া। শ্রাবণ চান একদিন নায়করাজ রাজ্জাকের মতো খেতাব হোক তার। আমরা শ্রাবণের সাফল্য কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451