বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

পুলিশ কার্যালয়ের সামনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুলের অবস্থান কর্মসূচি

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ৩৩৪ বার পড়া হয়েছে

সিলেট থেকে ঃ দুই কর্মী আটকের ঘটনায় পুলিশের উপ কমিশনারের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীসহ দলের নেতা-কর্মীরা।

শনিবার বেলা দেড়টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেটের উপশহর এলাকায় মহানগর পুলিশের উপপুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন তিনি।

বিএনপির নেতা-কর্মীরা জানান, শুক্রবার রাতে নগরের দক্ষিণ সুরমা ঝালোপাড়া এলাকার বাড়ি থেকে আরিফুল হক চৌধুরীর কর্মী রাসেল আহমেদ (২৫) ও সুমন আহমেদকে (২৮) তুলে নিয়ে যায় পুলিশ। তাদের কাছে আরিফুল হকের প্রচারপত্র ছিল। রাতে তাদের হাজতে রেখে সকালে থানায় যেতে বলা হয়। কিন্তু সকালে তাদের থানায় পাওয়া যায়নি। পুলিশ তাদের আটকের কথা স্বীকার না করেনি। খবর পেয়ে আরিফুল হক চৌধুরী সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাতের চেষ্টা করেন। আরিফের অভিযোগ, পুলিশ কমিশনার তার সঙ্গে দেখা করেনি। পরে তিনি উপ পুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান নেন। বিকেল ৪টার দিকে পুলিশ দুই কর্মীকে আটকের কথা স্বীকার করে জানায়, তারা হত্যা মামলার আসামি। দুই কর্মীর সন্ধান পেয়ে আরিফুল হক অবস্থান কর্মসূচি প্রত্যাহার করেন।

তিনি জানান, ‘পুলিশ বলছে তারা হত্যা মামলার আসামি। আমরা বিষয়টি আইনিভাবে মোকাবেলা করবো।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451