শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

ঝালকাঠিতে জেলা ঔষধ ব্যাবসায়ী সমিতি ও পুলিশ বিভাগের সভা    ডাক্তারের ব্যাবস্থ্যা পত্র ছাড়া কোন ঔষধ বিক্রী না করার অঙ্গিকার   

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২০ আগস্ট, ২০১৬
  • ২৪৯ বার পড়া হয়েছে

1 copy 

 

     ঝালকাঠি সংবাদদাতাঃ- ঝালকাঠির ঔষধ ব্যাবসায়ী সমিতি ও পুলিশ বিভাগের এক মতবিনিময় সভায় ডাক্তারের ব্যাব¯’াপত্র ছাড়া নেশা জাতীয় কোন ঔষধ বিক্রী করা হবে না বলে অঙ্গীকার করেছেন জেলা ঔষধ ব্যাবসায়ীরা। শনিবার বেলা ১২ টায় ঝালকাঠি জেলা আইনজীবী সমিতি হলরুমে জেলা ঔষধ ব্যাবসায়ী ও জেলা পুলিশ বিভাগ আয়েজিত মতবিনিময় সভার প্রধান অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল এমএম মাহমুদ হাসানের উপ¯ি’তিতে তারা এ অঙ্গীকার করেন।

 

      ঝালকাঠি ঔষধ ব্যাবসায়ী সমিতির সভাপতি এ্যড. মুন্সী আবুল কালাম আজাদ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। সভায় প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল এমএম মাহমুদ হাসান। বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি পিপি এ্যড. আব্দুল মান্নান রসুল ও ঝালকাঠি থানার সেকেন্ড অফিসার এস আই আঃ হালিম তালুকদার। ঝালকাঠি ঔষধ ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক মেহেদী হাসান বা”চু সভা পরিচালনা করেন। 

 

       সভায় প্রধান অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল এমএম মাহমুদ হাসান তার বক্তব্যে বলেন, এ জেলায় বসবাসকারী যুবসমাজ আপনাদের কারো ভাই, কারো সন্তান আবার কারো আত্মীয়-স্বজন। আগামী দিনে দেশ ও জাতির সম্পদ এ যুবসমাজকে মাদকের ভয়াল আগ্রাসন থেকে রক্ষার দায়িত্ব কেবল মাত্র পুলিশের নয়। মাদকের বিষাক্ত ছোবল থেকে তাদের রক্ষা করে উজ্জল ভবিষ্যত গড়ে তুলতে পুলিশের পাশাপাশি সমাজের বিভিন্ন ¯’রের সচেতন, বিবেকবান ও দায়িত্বশীল নাগরিককে আত্মরিক ভাবে সহযোগীতা করতে হবে। সরকারি প্রশাসন, রজনৈতিক ও সামাজিক সকল ¯’রের মানুষের সহযোগীতা পেলে পুলিশ বিভাগ অবশ্যই একটি মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে পারবে।

 

         এ সময় ঝালকাঠি ঔষধ ব্যাবসায়ী সমিতির সদস্যবৃন্দ পুলিশের এ আহবানের প্রতি আ¯’া রেখে ‘যুব সমাজকে মাদকমুক্ত রাখতে ডাক্তারের ব্যব¯’াপত্র ছাড়া কোন প্রকার নেশা জাতিয় ওষুধ বিক্রী করবে না বলে এ এসপি সার্কেল এমএম মাহমুদ হাসানের সম্মুখে তাদের অঙ্গীকার ব্যক্ত করেন।#

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451