সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

গাইবান্ধায় পুরাতন বাজারের ক্ষুদ্র ব্যবসায়ির জায়গা জবর দখল ও মালামাল লুটপাট ॥ রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৫ আগস্ট, ২০১৬
  • ২৩২ বার পড়া হয়েছে

গাইবান্ধা থেকে শেখ হুমায়ুন হক্কানী ঃ গাইবান্ধার পুরাতন বাজারে সন্ত্রাসী কায়দায় ক্ষুদ্র ব্যবসায়ি সবুজ মিয়া ও মনু মিয়ার দোকানের জায়গা জবর দখল এবং মালামাল লুটপাট করে নেয় পূর্ব কোমরনই জুম্মাপাড়া এলাকার দবির উদ্দিন আকন্দের ছেলে র”হুল আমিন ও তার সহযোগি সন্ত্রাসীরা। এ ঘটনায় গাইবান্ধা সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এব্যাপারে দু’পক্ষের মধ্যে মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে আশংকা করা হ”েছ।

জানা গেছে, পুরাতন বাজার কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক র”হুল আমিন ক্ষমতার দাপটে তার সহযোগি সন্ত্রাসী একই গ্রামের র”হুল আমিনের ছেলে আব্দুল লতিফ, বাবু মিয়া ও চুটকি মিয়া এবং সহযোগি সন্ত্রাসী ফুলমিয়া, মুকুল মিয়া, সাইদুল মিয়া, আশরাফ আলী ১৪ আগষ্ট রোববার রাত ৩টায় লাঠিসোটা নিয়ে এসে চটি দোকানের প্রায় সাড়ে ৮৩ হাজার টাকার কাঁচামাল লুটপাট করে নিয়ে যায়। পরে সেখানে নিজেরাই একটি দোকান চালু করে।

প্রসঙ্গত উলেখ্য যে, ইতোপূর্বে গত ৩ আগষ্ট দোকান দখল এবং হুমকি প্রদর্শন করলে র”হুল আমিনসহ উক্ত সন্ত্রাসীদের বির”দ্ধে গাইবান্ধা সদর থানায় একটি জিডি দায়ের করা হয় (নং ১৯০, তারিখ ঃ ০৩-০৮-১৬)। এছাড়া মনু মিয়ার আবেদনের পরিপ্রেক্ষিতে গত ৭ আগষ্ট গাইবান্ধা পৌরসভায় ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. ইউনুস আলী শাহীনের সভাপতিত্বে এক শালিস বৈঠকে বিষয়টি নিষ্পত্তি করা হয়। ওই সভার সিদ্ধাš- মোতাবেক পৌর কাউন্সিলররা ছাড়াও প্যানেল মেয়র জিএম চৌধুরী মিঠু সরেজমিনে তদš- করে পুরাতন বাজারের ওই জায়গা র”হুল আমিন ও মনু মিয়ার মধ্যে সমান সমান করে ভাগ বাটোয়ারা করে দেন। কিন্তু শালিস বৈঠকের সিদ্ধাš- ও থানায় দায়েরকৃত জিডি উপেক্ষা করে সন্ত্রাসী কায়দায় র”হুল আমিন বেআইনীভাবে গোটা জায়গাটিই জবর দখল ও মালামাল লুটপাট করে নেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451