বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

গাইবান্ধায় সাঘাটা থানার প্রশাসনিক ভবন উদ্বোধনকালে স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১৪ আগস্ট, ২০১৬
  • ১৫২ বার পড়া হয়েছে

দেশ থেকে জঙ্গিদের অপতৎপরতা প্রতিহত করার লক্ষ্যেই পুলিশকে আরও আধুনিকায়ন করা হ”েছ

গাইবান্ধা থেকে শেখ হুমায়ুন হক্কানী ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যা”েছ ঠিক তখনই জেএমবি, আনসার”লাহ বাংলা টিম, হরকাতুলাহ জেহাদ, হুজিসহ নানা জঙ্গি সংগঠনের মদদে জামায়াত-শিবিরের ছত্র ছায়ায় স্বাধীনতা বিরোধী চক্র দেশে জঙ্গি তৎপরতা চালা”েছ।

তিনি উলেখ করেন, সারাদেশে ১শ’ থেকে দেড়’শ জঙ্গি রয়েছে। অধিকাংশকেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে জোড় তৎপরতা অব্যাহত রয়েছে। এরা ধর্মের নামে, ইসলামের নামে আমাদের দেশকে কালিমা লেপন করতে চা”েছ। ইসলামসহ কোন ধর্মই হতাকান্ড সর্মথন করে না। দেশী-বিদেশী ষড়যন্ত্রে যারা শাšি-র ধর্ম ইসলামকে নিয়ে খেলছে, তাদের বাংলাদেশে কোন ¯’ান নেই। তাই দেশ থেকে জঙ্গিদের অপতৎপরতা প্রতিহত করার লক্ষ্যেই পুলিশকে আরও আধুনিকায়ন করা হ”েছ ।
  Gaibandha PHOTO-2 গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে সাঘাটা উপজেলায় নবনির্মিত সাঘাটা থানার প্রশাসনিক ভবন উদ্বোধন উপলক্ষে রোববার সাঘাটা থানা চত্বরে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি  এসব কথা বলেন। তিনি নবনির্মিত থানার প্রশাসনিক ভবন উদ্বোধন করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন তাঁর বক্তব্যে আরও বলেন, এরাই জাতির পিতাকে সপরিবারে হত্যা করেছে। পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করেছে। আর এখন সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে জঙ্গি রাষ্ট্র বানানোর তৎপরতা চালা”েছ। সেজন্য আজ দেশ থেকে সন্ত্রাসী তৎপরতা ও জঙ্গিবাদ চিরতরে উৎখাত করতে দেশের সকল বাহিনীর সদস্যসহ সাধারণ জনগণ ঐক্যবদ্ধ হয়েছে।

গাইবান্ধা পুলিশ সুপার মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাড.  ফজলে রাব্বি মিয়া এমপি, পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ.কে.এম. শহীদুল হক, রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফার”ক, জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।
 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451