সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:২৩ অপরাহ্ন

বলিউড অভিনেত্রী আলিয়াকে হত্যার হুমকি, আটক ১

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭
  • ২১৯ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ  বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে হত্যার হুমকি দেয়া হয়েছে। আলিয়ার বাবা প্রখ্যাত পরিচালক ও প্রযোজক মহেশ ভাটকে ফোনে করে ৫০ লক্ষ টাকা চান কে বা কারা।

টাকা না দিলে মহেশের স্ত্রী সোনি রাজদান ও মেয়ে আলিয়াকে গুলি করে মারা হবে বলে জানানো হয়।গেলো ২৬ ফেব্রুয়ারি ফোন করে মহেশকে লখনউয়ের একটি নির্দিষ্ট ব্যাঙ্কের শাখায় ওই টাকা জমা দিতে বলা হয়েছিলো। প্রথমে বিষয়টিতে গুরুত্ব দেননি মহেশ।

পরে এসএমএস ও হোয়াটস্‌অ্যাপেও একই হুমকি দেয়া হয়।বুধবার রাতেই ঘটনাটি জানিয়ে মুম্বই পুলিশের কাছে এফআইআর দায়ের করে মহেশ।

হিন্দুস্তান টাইমস বলেছে, হত্যার হুমকি দেয়ার পর এ ঘটনায় অভিযুক্ত সন্দ্বীপ সাহুকে গ্রেপ্তার করেছে পুলিশ। মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওই ব্যক্তি মহেশকে বলেন, ৫০ লক্ষ টাকা না পেলে সোনি এবং আলিয়ার ওপর গুলি চালাবো। এখনো পর্যন্ত এই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসএমএসকারীর দাবি তিনি একজন গ্যাং লিডার। অ্যান্টি এক্সটরশন সেল বিষয়টির তদন্ত করছে। বৃহস্পতিবার জুহু থানার এক পুলিশ অফিসার বলেন, মহেশ ভট্টের পরিবারকে খুনের হুমকি দেয়ার অভিযোগে সেকশন ৩৮৭ ধারায় একটি মামলা দায়ের হয়েছে।

এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ভাট পরিবারের জন্য পুলিশ বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছে । 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451