রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে অবশেষে মিলল মায়ের লাশ, নিখোঁজ ২ সন্তান

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে
পানিতে ডুবে দুই সন্তান নিখোঁজ, নৌকায় স্ত্রীর লাশ নিয়ে ফিরছেন রতীন্দ্র দাস। ছবি : সংগৃহীত

 

 

সুনামগঞ্জের শাল্লায় দারাইন নদীতে দুই সন্তানসহ নিখোঁজের ঘটনায় সেই মায়ের লাশ ১৬ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। তবে ওই দুই শিশুকে এখনও খুঁজে পাওয়া যায়নি।

মঙ্গলবার (২০ জুন) বেলা ১১টার দিকে মহিলা উপজেলার হবিবপুর ইউনিয়নের বিলপুর গ্রামের রতীন্দ্র দাসের স্ত্রী দুল্ববা রানী দাসের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে সোমবার (১৯ জুন) সন্ধ্যা ৭টার দিকে দারাইন নদীতে দুই সন্তানসহ নিখোঁজ হন তিনি।

এখনো নিখোঁজ রয়েছে রতীন্দ্র দাসের দুই সন্তান জবা রানী দাস (৭) ও বিজয় দাস (৫)। তাদের উদ্ধারে সুনামগঞ্জ থেকে আসা ডুবুরি দল এই সংবাদ লিখা পর্যন্ত (দুপুর ২টা) উদ্ধার কাজে নিয়োজিত রয়েছেন।

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যার দিকে দুই সন্তান নিয়ে নিজ বাড়ি বিলপুর থেকে উপজেলা সদরে আসার পথে শাল্লা সরকারি কলেজ সংলগ্ন দাড়াইন নদীর সেতুর ডান পাশে পানির উপর দিয়ে আসার পথে হঠাৎ পরে গিয়ে দুই সন্তানসহ নিখোঁজ হন। এ সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব ও শাল্লা থানা ওসি আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রাতেই নিখোঁজদের উদ্ধার কাজ পরিচালনা করেন।

শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ মায়ের লাশ উদ্ধার করা হয়েছে। কিন্তু দুই সন্তানের সন্ধান এখনো পাওয়া যায়নি। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব বলেন, ঘটনার প্রত্যক্ষদর্শী মোটরসাইকেল চালক সমীরণের কাছ থেকে খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে যাই এবং রাতেই নৌকা নিয়ে আমরা মাসহ সন্তানদের উদ্ধারে অভিযান অব্যাহত রাখি। মঙ্গলবার বেলা ১১টার দিকে ঘটনা স্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে মাউতি বিলের পারে মায়ের লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। ওপর দুই সন্তানদের উদ্ধারে নিয়োজিত রয়েছেন পুলিশসহ ডুবুরি সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451