মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মুন্সীগঞ্জ সদর উপজেলায় যুবককে গুলি করে হত্যা

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ৪৬ বার পড়া হয়েছে
মুন্সীগঞ্জ সদর হাসপাতালের সামনে স্বজনদের আহাজারি। ছবি সংগ্রহীত

 

মুন্সীগঞ্জে জমিসংক্রান্ত পূর্ববিরোধের জের ধরে মো. শ্যামল বেপারি (৩৮) নামের এক প্রবাসফেরত ব্যক্তিকে ঘুমন্ত অবস্থায় গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৩ জুন) রাত ২টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের পূর্বরাখিরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শ্যামল ওই গ্রামের মৃত আব্দুল গনি বেপারির ছেলে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়ায় কর্মরত ছিলেন। ছয় মাস আগে দেশে ফেরেন শ্যামল।

নিহতের স্বজনরা অভিযোগ করে জানান, মঙ্গলবার রাত ২টার দিকে নিজ বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় একই গ্রামের শাহাদাত হোসেন বেপারি, ইব্রাহিম বেপারির ভাগিনা হাবিব, মহিউদ্দিন বেপারিসহ আরও বেশ কয়েকজন মিলে তার ওপর হামলা চালায়। এ সময় তারা শ্যামলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই সোহেল বেপারি জানান, রাত ১টার দিকে তার সঙ্গে আমার শেষ দেখা। রাত ২টার দিকে শাহাদত হোসেন বেপারির নেতৃত্বে প্রায় ১০ থেকে ১৫ জনের একটি দল চারদিকে ঘেরাও করে গুলি করে এবং ককটেল নিক্ষেপ করে। পরে আবার ভাইয়ের ঘরে ঢুকে হাত, পা ও শরীরে গুলি করে এবং পায়ের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। পরে তার চিৎকারে আমরা এলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক শৈবাল বসাক জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর ধারালো অস্ত্রের আঘাত ও গুলির চিহ্ন রয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন জানান, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনা সংঘটিত করে তারা পালিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451