বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৭ অপরাহ্ন

ছাদ খোলা বাসে উদযাপন, বড় দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসিসহ পাঁচ তারকা

অনলাইন ডেক্স
  • আপডেট সময় বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

৩৬ বছর পর ফুটবল বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। কাতার থেকে সেই সোনালি ট্রফি নিয়ে নিজ দেশে ফিরেছে মেসি বাহিনী। মঙ্গলবার বিশ্বকাপজয়ী দলের আগমন উপলক্ষে সাধারণ ছুটি ঘোষণা করে আর্জেন্টিনা সরকার। মেসিদের বরণ করে নিতে রাজধানী বুয়েনস আইরসে এবং সারা দেশে লাখ লাখ মানুষ রাস্তায় নেমে আসে।

নায়কদের বরণ করতে ভিড় করেন অলি-গলি, মাঠে-প্রান্তরে, রাস্তায়-রাস্তায়। তবে ট্রফি নিয়ে ছাদ খোলা বাসে বড় দুর্ঘটনার মুখে পড়তে যাচ্ছিলেন মেসিরা।

 

বুয়েন্স আইরসে ছাদখোলা বাসে অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচেছেন লিওনেল মেসিসহ আর্জেন্টিনা দলের পাঁচ তারকা।
বাসের এক প্রান্তে ছাদের ওপরে বসে ছিলেন মেসি, লিয়ান্দ্রো পারেদেস, রদ্রিগো ডি পল, আঞ্জেল ডি মারিয়া ও নিকোলাস ওতামেন্দি। উদযাপনের একপর্যায়ে হুট করেই তাদের মুখের সামনে চলে আসে কয়েকটি তার। দেখে বিদ্যুত সংযোগের তারই মনে হলো।

সেটা চোখে পড়তেই এক ঝটকায় মাথা নামিয়ে নেন মেসিরা। তবে পারেদেসের মাথায় একটু লাগে। এতে মাথা থেকে ক্যাপটি পড়ে যায় নিচে।  ভাগ্য ভালোই বলতে হবে। বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি। আনন্দ থেমে থাকেনি মেসিদের। জনসমুদ্রের মধ্যে সংকীর্ণ একটি পথ তৈরি করে গানের তালে তালে কচ্ছপগতিতে এগোতে থাকে বিশ্বকাপ জয়ীদের বহনকারী বাস। জনতার চাপ সামাল দিতে ঘাম ঝরেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451