শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নোয়াখালীতে পাওয়ার টিলার খাদে; ঘটনাস্থলেই ৩ মৃত্যু

অনলাইন ডেক্স
  • আপডেট সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১২২ বার পড়া হয়েছে

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় একটি পাওয়ার টিলার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে চালকসহ তিনজন নিহত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় উপজেলার তমরদ্দি-ওছখালী সড়কের বেজুগোলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো উপজেলার তমরদ্দি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে বেলাল হোসেন (২৬), একই ওয়ার্ডের আব্দুল কুদ্দুসের ছেলে মো. রুবেল (২৫) ও আব্দুল মান্নানের ছেলে দেলোয়ার হোসেন (১৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, হাতিয়ার তমরদ্দি থেকে দুজন হেলপারসহ চালক পাওয়ার টিলার চালিয়ে উপজেলার ওছখালী বাজারে যাচ্ছিলেন।

পাওয়ার টিলারটি তমরদ্দি-ওছখালী সড়কের উত্তর বেজুগোলিয়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ দুই হেলপার নিহত হয়।

 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পাওয়ার টিলার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451