মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

উইম্বলডন থেকে নাম সরিয়ে নিলেন হালেপ

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৮ বার পড়া হয়েছে
টেনিস তারকা সিমোনা হালেপ। ছবি : সংগৃহীত

একে একে তারকারা সরে দাঁড়ানোয় রং হারাচ্ছে উইম্বলডন। নাওমি ওসাকা, রাফায়েল নাদাল, ডমিনিক থিমদের পর এবার নাম সরিয়ে নিয়েছেন গতবারের বিজয়ী নারী টেনিস তারকা সিমোনা হালেপ। পায়ের চোটের কারণে হালেপ উইম্বলডনে থাকবেন না বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

অবশ্য চোটের খবর হালেপ নিজেই নিশ্চিত করেছেন। এক বিবৃতিতে রোমানিয়ার এই খেলোয়াড় বলেছেন, ‘পায়ের পেশির চোট এখনও সারেনি। তাই প্রচণ্ড হতাশার সঙ্গেই উইম্বলডন থেকে নাম তুলে নিতে হচ্ছে। উইম্বলডনে খেলার জন্য সবরকম চেষ্টা করেছিলাম। দু’বছর আগে এখানে জেতার দুর্দান্ত স্মৃতি রয়েছে। কিন্তু সেটা সম্ভব হল না’।

এর আগে টুইটারে উইম্বলডনে না থাকার খবর দেন নাদাল। টুইট করে নাদাল লিখেছেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি, এবারের উইম্বলডন এবং টোকিও অলিম্পিকে অংশ গ্রহণ করব না। এই সিদ্ধান্ত সহজ ছিল না। কিন্তু আমার শারীরিক সমস্যার কথা ভেবে এবং আমার দলের সঙ্গে আলোচনা করেই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।’

এরপর ইউএসএর টুডের খবর অনুযায়ী, বিবৃতিতে ওসাকার এজেন্ট জানিয়েছেন, নাওমি এই বছর উইম্বলডনে খেলবে না। সে আপাতত পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে চাইছে। তবে নাওমি অলিম্পিকে খেলবে। দেশের মাটিতে স্বদেশী দর্শকদের সামনে খেলতে অধীর অপেক্ষায় আছে নাওমি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451