সোমবার, ১০ মে ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ বাজারে আগুনে পুড়ল ১০ দোকান

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১১ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত  অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের। আজ শনিবার (১০ এপ্রিল) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বাজারের কোনো একটি দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়। তাৎক্ষণিক আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই মালামালসহ বাজারের আদর্শ লাইব্রেরি, অভিরুচি সুইটস, সিউলি মেডিক্যাল, হারুন স্টোর ও পত্রিকার এজেন্ট আলাউদ্দিন স্টোরসহ ১০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তবে বাজারের খাল থেকে পানি সরবারহ পথ না থাকায় আগুন নেভাতে বিলম্ব হয়েছে। পরে প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের পুকুর থেকে পানি সরবরাহ করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এদিকে আগুনে মালামালসহ দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছে।

চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ জানান, আগুন নিয়ন্ত্রণে আনতে পানি সরবরাহে সমস্যা হয়েছিল। তবে দ্রুত খাল পাড়ে সিঁড়ি ও অগ্নিনির্বাপক সামগ্রী বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পৌঁছাই। তবে পানি সরবরাহে বিলম্ব হয়। পরে একটি পুকুর থেকে পানি নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এর আগে ১০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে জানানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451