বুধবার, ১২ মে ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন

আওয়ামী লীগ নেতার বাসায় এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মাসুদ রানার বাসা থেকে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে জেলা শহরের খানকা শরিফসংলগ্ন নারায়ণপুর এলাকার ওই বাসা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত ওই ব্যবসায়ীর নাম হাসান আলী (৪৫)। তিনি জেলা শহরের থানাপাড়া এলাকার মৃত হজরত আলীর ছেলে। নিহত হাসান জেলা শহরের স্টেশন এলাকায় জুতার ব্যবসা করতেন। এ ঘটনায় জড়িত সন্দেহে আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে শহরের খানকা শরিফসংলগ্ন নারায়ণপুর এলাকায় আওয়ামী লীগ নেতা মাসুদ রানার বাসায় একজনের লাশ ঝুলে থাকার খবর পায় পুলিশ। দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ সময় মাসুদ রানাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। তবে এটি হত্যা, না আত্মহত্যা, তা ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এলাকাবাসীর ভাষ্য, বেশ কিছু দিন ধরে সুদের টাকার জন্য হাসান আলীকে নিজ বাসায় আটকে রাখেন মাসুদ রানা। এ নিয়ে সদর থানায় সালিসও হয়েছে। শেষ পর্যন্ত আজ তাঁর বাসা থেকে লাশ উদ্ধার করা হলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451