মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

এক বিরল রোগে আক্রান্ত দশম শ্রেণীর ছাত্রী সাদিয়া পারভীন মুক্তা

মোঃ সাইদুর রহমান ,আশুলিয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

দুরারোগ্য ব্যাধি Hematohydrosis নামক এক বিরল রোগে আক্রান্ত দশম শ্রেনীর ছাত্রী সাদিয়া পারভীন মুক্তা (১৫) তার পিতা মোঃ মাসুদ রানা পেশায় একজন বয়লার অপারেটর STANDARD|GROUP (TCEL-2)। মাসুদ রানা বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত রেজিঃ নং এস-১৩২৯৪ এর সহঃ সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি।
গত ২৬/০২/২১ ইং বাদ জুম্মা বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর মাননীয় সভাপতি ইমন হাসান এবং অত্র সংগঠন এর কার্যনির্বাহী কমিটির একটি দল বয়লার অপারেটর মাসুদ রানার মেয়ে সাদিয়া পারভীন মুক্তা এর খোজ খবর নেন। তবে মুক্তার শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে তার নাক মুখ ও চোখ দিয়ে অঝরে রক্ত পরিতেছিল এবং শ্বাসকষ্ট হচ্ছিল এবং অক্সিজেন চলমান ছিল। তাই তার সাথে কোন কথা বলা সম্ভব হয়নি। সাদিয়া পারভীন মুক্তা এর বাবার সাথে কথা বলে জানা যায়। মুক্তার উপযুক্ত চিকিৎসা পাওয়ার জন্য যমুনা টেলিভিশন সহ বিভিন্ন মিডিয়ার মাধমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে মুক্তার চিকিৎসা সহায়তা পাওয়ার জন্য আবেদন জানিয়েছেন। কিন্তু উক্ত আবেদনের কোন সু ফল সে এখনো পায়নি।
বয়লার অপারেটর দের অরাজনৈতিক সংগঠন।
বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ রেজিঃ নং এস-১৩২৯৪ এর পক্ষ হতে।
ইমন হাসান সভাপতি কেন্দ্রীয় কমিটি, আমজাদ হোসেন ঠাকুর সিনিয়র সহঃ সভাপতি কেন্দ্রীয় কমিটি, খান মাসুম সাংগঠনিক সম্পাদক, নাইম হোসেন
কার্যনির্বাহী কমিটি।
ফরিদ হোসেন কার্যনির্বাহী কমিটি।
নাজমুল হক আহবায়ক সাভার আঞ্চলিক কমিটি বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ।
এবং ইঞ্জিনিয়ার মোঃ মিলন মির্জা উপদেষ্টা সাভার আঞ্চলিক কমিটি বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ।
এছাড়াও আরও অনেকে উপস্থিত ছিলেন।
সে সময় বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমন হাসান সাহেব এবং অন্যান্যরা মাসুদ রানা এর পুর্বের অবস্থা এবং বর্তমানের অবস্থা সম্পর্কে বিবরণ দিয়ে বলেন এই মাসুদ রানা ইতি পুর্বে বিভিন্ন ফরেন কোম্পানিতে বড় বড় দ্বায়িত্ব পালন করেছেন।
এবং এক সময় তার অনেক ভালো অবস্থা ছিল। ১১-০৮-২০১৮ ইং রোড এক্সিডেন্ট হয়ে তার পা ভেংগে সে আজ প্রতিবন্দী।
আজ তার সন্তানের উপযুক্ত চিকিৎসা করাতে ব্যার্থ। মাননীয় শিল্প মন্ত্রানালয়ের মাধ্যমে এই প্রতিবন্ধী বয়লার অপারেটর মাসুদ রানা এর মেয়ের উপযুক্ত চিকিৎসা সহায়তা দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি জানাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451