শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৩ অপরাহ্ন

মৌলভীবাজারে সাংসদের প্রটোকল গাড়ির সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত ১

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১৩ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সংসদ সদস্যের সঙ্গে থাকা পুলিশের প্রটোকল গাড়ি ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে লিটন নায়েক (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর মাগুরছড়া এলাকায় গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত চারজন হলেন গৌরি রায় (৫০), চুনু রায় (৪৫), সবিতা রায় (২০) ও মামনি (২০)।

জানা গেছে, দুর্ঘটনার পরই আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে লিটন নামের ওই যুবকের অবস্থা গুরুতর হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে গতকাল সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

কমলগঞ্জ থানা ও শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ শুক্রবার সকালে কমলগঞ্জে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। এর মধ্যে সকাল সাড়ে ১০টার দিকে মাগুরছড়া এলাকায় পৌঁছালে একটি যাত্রীবাহী অটোরিকশা ও সাংসদের সঙ্গে থাকা পুলিশের প্রটোকল জিপের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশায় থাকা পাঁচ যাত্রী আহত হন। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, এ দুর্ঘটনায় আহত ব্যক্তিদের চিকিৎসা সেবার দিকে নজর রাখা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451