শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জের ধামাইল জলমহাল নিয়ে সংঘর্ষে একজন নিহত, আহত ৩০

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১৮২ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের ধামাইল জলমহাল নিয়ে দুই মৎস্যজীবী সমিতির সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে একজন নিহত ও ৩০ জন আহত হয়েছে।

নিহত ব্যক্তির নাম জইনউদ্দিন (৬০)। তিনি ইউনিয়নের তেরহাল গ্রামের আদর্শ মৎস্যজীবী সমিতির সদস্য। ঘটনার পরে পুলিশ ছয়জনকে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, দীর্ঘদিন ধরে ধামাইল বিলের  মালিকানা নিয়ে স্থানীয় দুটি মৎস্যজীবী সমিতির মধ্যে বিরোধ চলে আসছিল। বিলের কর্তৃত্ব নিয়ে আজ বৃহস্পতিবার ভোররাতে তেরহাল মৎস্যজীবী সমিতির আব্দুস সালামের পক্ষ ও তেরহাল আদর্শ মৎস্যজীবী সমিতির শহীদ-মোশাহিদ পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ চলে ঘণ্টাব্যাপী। এ সময় সংঘর্ষে দুই পক্ষের প্রায় ৩০ জন আহত হয়। সংঘর্ষে গুরুতর আহত জইনউদ্দিনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় দুই পক্ষের ছয়জনকে পুলিশ আটক করেছে।

এ তথ্য নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451