বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:০১ অপরাহ্ন

সরকার জোর করে ক্ষমতা দখল করে রেখেছে: ফখরুল

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২৮ আগস্ট, ২০১৬
  • ১৫৪ বার পড়া হয়েছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের রায় নিয়ে সরকার ক্ষমতায় আসেনি। জোর করে তারা ক্ষমতা দখল করে রেখেছে। নির্বাচনের নামে তারা ১৫৪ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি বানিয়েছে। ৫ জন মানুষও কেন্দ্রে গিয়ে তাদের ভোট দেয়নি। ৭২ থেকে ৭৫ পর্যন্ত ছেলে কর্তৃক পিতার মাথা কেটে ফুটবল খেলার ইতিহাস আমরা ভুলে যাইনি।

“গণতন্ত্রকে সরকার ধ্বংস করেছে, বিচার ব্যবস্থাকে নিয়ন্ত্রণে নিয়েছে, আইন শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে সাধারণ জনগণের ওপর অত্যাচার করছে। তিনি আরো বলেন, আজ যারা আমার ছবি তুলছে, ভিডিও করছে তার তা দেখাতে পারবেন না প্রচার করতে পারবেন না, সেটাও নিয়ন্ত্রণের মধ্যে চলে গেছে।”

শনিবার কুমিল্লার চৌদ্দগ্রামের চিওড়া কাজী বাড়িতে সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম কাজী জাফর আহমদ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন ফখরুল।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে জাগপার চেয়ারম্যান শফিউল আলম প্রধান বলেন, কাজী জাফর মরে গিয়ে বেঁচে গেছেন, আমরা বেঁচে মরে আছি। আজ দেশ ও জাতি জালিম সরকারের কাছে জিম্মী। কাজী জাফরের কবর জিয়ারত করে ও স্মরন সভায় আলাহর কাছে ফরিয়াদ করছি- আলাহ আমাদেরকে জালিম সরকারের হাত থেকে রক্ষা কর। সরকার ভারতকে খুশি করতে সুন্দরবনকে ধ্বংস করে রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করছে।

এয়ার আহমেদ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাগপার চেয়ারম্যান শফিউল আলম প্রধান, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কর্ণেল আনোয়ারুল আজিম, কুমিলা সিটি কর্পোরেশন মেয়র মনিরুল হক সাক্কু, জাপার প্রেসিডিয়াম সদস্য এসএস এম আলম, নবাব আলী আব্বাস, রফিকুল হাবিব, খালেকুজ্জামান চৌধুরী, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, বিএনপির কুমিলা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সরকারি তিতুমীর কলেজের সাবেক ভিপি মো. হানিফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451