শনিবার, ২৮ মে ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

বাগেরহাটে কচুয়ায় ছাত্রলীগ আহবায়ককে হত্যার চেষ্ঠা প্রতিবাদে দোকানপাট,যান চলাচল বন্ধ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮
  • ২২২ বার পড়া হয়েছে
এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট :বাগেরহাটের কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাজরা ইসতিয়াক হোসেন বাহাদুরের উপর হামলা চালিয়েছে দৃর্বৃত্তরা। সে উপজেলা সদরের মৃত আবুল বাসার হাজরার ছেলে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক।

পরিবার সুত্রে জানাগেছে, মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে ঢাকা থেকে  ফেরার পথে উপজেলা সদরের আড়িয়ামর্দন এলাকায় ভ্যান যোগে  পৌছালে ৪/৫জনের মুখোশধারী দুর্বৃত্তরা গতি রোধ করে হামলা চালায়। এতে তার দু-হাত ও পায়ে গুরুত্বর জখম হয়। পরে এলাকাবাসী বাহাদুরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন, সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাজরা ইসতিয়াক হোসেন বাহাদুরের উপর হামলার প্রতিবাদে কচুয়া বাজার বনিক সমিতি, যুবলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এর উদ্যোগে এই হামলার প্রতিবাদে মঙ্গলবার সকালে বিক্ষাভ মিছিল কচুয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে জিরো পয়েন্টে এক প্রতিবাদ  সভার আয়োজন করা হয়েছে। এতে বক্তৃতা করেন যুবলীগের আহবায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর, কৃষকলীগের আহবায়ক শিকদার হাদিউজ্জামান হাদিজ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহমেদ, আ.লীগ নেতা কাজী সাইদুজ্জামান, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ সাজ্জাদ হোসেন সুমন প্রমুখ। এসময়ে বক্তারা হামলাকারীদের আটক হওয়ার আগ পর্যন্ত সকল দোকান-পাট, যান চলাচল বন্ধ রাখার ঘোষনা দেন। হামলার ঘটনার পর থেকে  কচুয়া বাজারের সকল দোকান-পাট ও যান চলাচল বন্ধ রয়েছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল কবির বলেন, ছাত্রলীগ নেতার উপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451