শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

আ’লীগ ও সাংসদের অভ্যন্তরীন কোন্দলের জের গুর”দাসপুরে গঠন হল না জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২৯ জুলাই, ২০১৬
  • ২০৬ বার পড়া হয়েছে

গুর”দাসপুর প্রতিনিধি.

নাটোরের গুর”দাসপুর-বড়াইগ্রাম আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসের সাথে গুর”দাসপুর উপজেলার দলীয় নেতাকর্মিদের অভ্যন্তরীন কোন্দলের জের ধরে আ’লীগ আহুত জঙ্গীবাদ, গুপ্তহত্যা ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠনের আলোচনা সভায় কোন প্রকার কমিটি গঠন ছাড়াই আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

উপজেলা আ’লীগ সভাপতি এড. আনিছুর রহমানের সভাপতিত্বে বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত গুর”দাসপুর পৌর অডিটরিয়ামে অনুষ্ঠিত ওই আলোচনা সভার প্রধান অতিথি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলী ছাড়াও জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা মহিলা আ’লীগ সভানেত্রী ও ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান আলাল শেখ, সাবেক ছাত্রলীগ নেতা আহম্মদ আলী মোল্লা সহ ৬টি ইউনিয়ন থেকে আগত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিগত ইউপি নির্বাচনে ¯’ানীয় আ’লীগ দলীয় সাংসদ আব্দুল কুদ্দুসের উপজেলা আ’লীগ বিরোধী ভূমিকা রাখার জন্য বিএনপি-জামায়াত সহ তাকে জঙ্গীবাদ ও সন্ত্রাসের মদদ দাতা বলে উল্লেখ করেন। বক্তারা আরো বলেন, আ’লীগের মতো ক্ষমতাসীন একটি গণতান্ত্রিক রাজনৈতিক দলকে গণবি”িছন্ন করার হাত থেকে রক্ষা করতে হলে সাংসদ কুদ্দুসকে যেকোন মূল্যে এলাকা ছাড়াতে হবে। এছাড়াও উপ¯ি’ত নেতৃবৃন্দ প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গিয়ে হাইব্রীড আ’লীগ ও সাংসদ কুদ্দুস সমর্থিত নেতাকর্মিদের বাদ দিয়ে দলীয় ত্যাগী নেতাকর্মিদের নিয়ে জঙ্গীবাদ, গুপ্তহত্যা ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠনের অভিমত ব্যক্ত করেন।
ওই দিনই বেলা ১১টায় গুর”দাসপুর পৌরসভার আয়োজনে একই ¯’ানে একই ব্যানারে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলীর সভাপতিত্বে আরো একটি আলোচনা সভায় জঙ্গীবাদ প্রতিরোধ কমিটি গঠনের কোন প্রকার সিদ্ধান্ত ছাড়াই সভার সমাপ্তি ঘোষণা করা হয়। #
 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451