শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সরাসরি স্বামীর মৃত্যুর খবর পড়লেন টিভি উপস্থাপক

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৯ এপ্রিল, ২০১৭
  • ২৪৭ বার পড়া হয়েছে

 

অনলাইন ডেস্কঃ

প্রতিদিনের মতো শনিবারও সকাল ১০টার সংবাদ বুলেটিন পড়ছিলেন সুপ্রিত কৌর। ১৫ মিনিটের মাথায় তিনি তাঁদেরই এক প্রতিবেদকের কাছে একটি গাড়ি দুর্ঘটনার ব্রেকিং নিউজের আপডেট নেন। যে দুর্ঘটনায় তিনজন নিহত ও দুজন আহত হন। যাঁদের মধ্যে সুপ্রিতের স্বামীও ছিলেন। কারণ, গাড়িটি ছিলন তাঁর স্বামীরই।

কিন্তু এর পরও খবর পড়া বন্ধ করেননি সুপ্রিত। অত্যন্ত ধৈর্যের সঙ্গে খবর পড়ে শেষ করেন তিনি। যদিও তাৎক্ষণিকভাবে ওই গাড়ির যাত্রীদের পরিচয় পাওয়া যায়নি। কিন্তু সুপ্রিত কৌর বুঝতে পারছিলেন যে তিনি তাঁর স্বামীর দুর্ঘটনার খবরই পড়ছিলেন। তাঁর স্বামী অন্য চারজন ব্যক্তির সঙ্গে একই পথে গাড়িতে করে যাচ্ছিলেন। নিউজ প্রোডাকশন টিমও বিষয়টি উপলব্ধি করছিল। কিন্তু তাঁরা তাঁকে কিছু বলেননি। কারণ, সুপ্রিত তখন টেলিভিশনে সরাসরি খবর পড়ছিলেন।

সুপ্রিত কৌর অত্যন্ত ধৈর্যের সঙ্গে খবর পড়া শেষ করেন। এরপর তিনি স্টুডিও থেকে বের হয়ে যান এবং কান্নায় ভেঙে পড়েন। এ সময় তিনি ওই প্রতিবেদককে ফোন দিয়ে ঘটনার বিস্তারিত তথ্য জানতে চান।

২৮ বছর বয়সী সুপ্রিত কৌর ভারতের ছত্তিশগড়ের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আইবিসি-২৪-এ দীর্ঘ নয় বছর ধরে সংবাদ উপস্থাপক হিসেবে কাজ করছেন। তিনিও সংবাদ উপস্থাপক হিসেবে বেশ জনপ্রিয়।

গত বছর হার্সাদ কাওয়াড়ে নামের এক ব্যক্তিকে বিয়ে করেন সুপ্রিত। এই দম্পতি রায়পুরে থাকতেন। তাঁদের একটি কন্যাসন্তান রয়েছে।

এ ঘটনার পর অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, টুইটারে সুপ্রিত কৌরের প্রতি সম্মান জানিয়েছেন।

[vsw id=”l2cR0meHodE” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451