মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

গাইবান্ধা-১ আসনের এমপি লিটন হত্যা : প্রধান সন্দেহভাজন গ্রেপ্তার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭
  • ১০৫ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনায় প্রধান সন্দেহভাজন আশরাফুল ও তাঁর ‘সহযোগী’ জহুরুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গতকাল বুধবার রাতে রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।

আজ বৃহস্পতিবার র‍্যাব-১-এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান  বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, আশরাফুল সুন্দরগঞ্জ জেলা জামায়াতে ইসলামীর আমির হাজি ইউনুসের ছেলে।

গত ৩১ ডিসেম্বর সন্ধ্যা পৌনে ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার সাহাবাজ গ্রামের নিজ বাড়িতে গুলিবিদ্ধ হন এমপি লিটন। ওই রাত সাড়ে ৭টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অজ্ঞাতপরিচয় পাঁচজনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় এমপি লিটন ঘরে বসে টিভি দেখছিলেন। এ সময় মোটরসাইকেলে করে তিন যুবক তাঁর বাড়িতে আসে। তারা হেলমেট পরা অবস্থায় ছিল। একজন মোটরসাইকেল নিয়ে বাইরে দাঁড়িয়ে ছিল। অপর দুই যুবক ঘরে ঢুকেই এমপি লিটনকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এরপর তারা দৌড়ে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451