মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নায়িকা হিসেবেই ক্যারিয়ার গড়ার ইচ্ছে ছিল

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭
  • ৪২৫ বার পড়া হয়েছে

ঢাকাই সিনেমার আইটেমে অপরিহার্য নাম বিপাশা কবির। অল্পসময়েই নামের সঙ্গে যোগ করেছেন নাম্বার ওয়ানের তকমা। ঈর্ষণীয় সেই সাফল্য ঝেড়ে ফেলে নতুনভাবে উদ্ভাসিত হতে চাইছেন বিপাশা। এরইমধ্যে জনপ্রিয় এই আইটেম কন্যার নায়িকা হিসেবে দু’টো সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আরো দু’টো সিনেমা। বিপাশার ক্যারিয়ার গ্রাফের নতুন ভাবনা জানাচ্ছেন এ এইচ মুরাদ  

খাস জমিন 
এরইমধ্যে ছবির কাজটি শেষ করেছি। যাত্রাপালার একজন মেয়ের চরিত্রে আমাকে দেখা যাবে। যদিও মেয়েটি খুব ভালো ফ্যামিলির। কিন্তু পারিবারিক জটিলতায় ওই পথে পা বাড়ান। আমার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এক সময় তিনি এসে আমাকে উদ্ধার করেন। ছবিতে আমাকে প্রায় তিনটি শেডে অভিনয় করতে দেখা যাবে। নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করতে পেরে খুব ভালো লেগেছে। এখনো দর্শক আমাকে এভাবে দেখেননি।

যেমন
গ্রামের একদম সাদামাটা মেয়ের চরিত্র। যিনি শাড়ি, স্যালোয়ার কামিজ পরেন, লম্বা চুল যার-সবমিলে সুন্দর এক চরিত্র। অনেকটা ‘খায়রুল সুন্দরী’ টাইপ। আমার চরিত্রটি গান নির্ভর-গানের সুরে সুরে কথা বলেন যিনি! এ ছবিতে কাজ করার সময় বারবার  ‘খায়রুল সুন্দরী’ মৌসুমী আপুর কথা মনে এসেছে। আমার জন্য নতুন একটা চ্যালেঞ্জ ছিল কাজটি করা। এখানে অনেক গুণী শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। বিশেষ করে সাইমনের অনেক সহযোগিতা পেয়েছি।

পাষাণ 
ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির। আমার সঙ্গে অভিনয় করেছেন কলকাতার নায়ক ওম। এরইমধ্যে ছবির দৃশ্যধারণ শেষ হয়েছে। বাকি আছে গানের শুটিং। পাষাণে চমক নিয়েই হাজির হবো আশা করছি। ছবির চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চাই না।

আইটেম কমিয়ে দিয়েছেন 
এখনতো অভিনয়ের দিকেই বেশি মনোযোগ দিচ্ছি। ৪২টির বেশি সিনেমায় আইটেমে পারফরম করেছি। ২০১৫ সাল থেকেই আইটেমের কাজ কমিয়ে দিয়েছি। কারণ ওই বছর থেকেই অভিনেত্রী হিসেবে ব্যস্ততা বাড়তে শুরু করে।

তবে কি আইটেমে আর দেখা যাবে না 
না। পুরোপুরি বাদ দিচ্ছি না। প্ল্যান রয়েছে-বছরে দু’তিনটা ভিন্ন আয়োজনের গানে পারফরম করার। কারণ, এই দর্শকরাই আমাকে বিপাশা কবির বানিয়েছে। তাদের জন্য অল্প করে হলেও কাজ করবো।

নায়িকা হবার গল্প

ইচ্ছে তো ছিল নায়িকা হিসেবে ক্যারিয়ার গড়ার। কিন্তু সেটা না হয়ে আইটেমে কাজের মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছে যাই। আর এই কাজটি করেও দর্শকদের অনেক ভালোবাসা পেয়েছি। প্রথম অভিনয় করি ‘পোড়ামন’ ছবিতে। তারপর তো ‘গুণ্ডামি’ ও ‘জিরো থেকে টপ হিরো’ সিনেমায় কাজ করলাম। গুণ্ডামি’তে দর্শকের কাজ থেকে ভালো সাড়া পেয়েছি। আর এই ছবিতে আমি সলো হিরোইন হিসেবে কাজের সুযোগ পাই। ছবির গল্প, গান সবকিছুই দারুণ ছিল।

নতুন ছবির খোঁজ-খবর
সৈকত নাসির ভাইয়ের আরো একটা ছবিতে কাজের কথা রয়েছে। অন্যদিকে গুণ্ডামি’র প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও আরো একটা নতুন ছবিতে কাজের ব্যাপারে কথা হয়েছে। আপাতত সবশেষ খবর এটাই।

ভবিষ্যৎ ভাবনা 
আমি মনে প্রাণে সিনেমার মানুষ। অভিনয় নিয়েই থাকতে চাই।এর বাইরে কিছুই ভাবতে পারি না।

[vsw id=”4L1otBAnBys” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451