মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

২০১৬ ছিল আইনশৃঙ্খলা, রাজনৈতিক স্থিতিশীলতার বছর : সিরাজগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী নাসিম

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১৬
  • ৩২৪ বার পড়া হয়েছে

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৬ সাল ছিল আইনশৃঙ্খলা ও রাজনৈতিক স্থিতিশীলতার বছর। জননেত্রী শেখ হাসিনার কঠোর ও বাস্তবমুখী পদক্ষেপে জঙ্গি দমন ছিল এ বছরের শ্রেষ্ঠ অর্জন। এ ক্ষেত্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অবদান ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আজ শনিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম আরো বলেন, এ বছরই দেশের চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দমন করা হয়েছে। এ ছাড়া এ বছরটি উন্নয়নের দিক থেকেও ছিল ভরপুর। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণকাজ শুরু, শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতের উন্নয়ন হয়েছে এ বছরেই।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে প্রশ্নহীন নির্বাচন উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নাসিম বলেন, এ নির্বাচনে পরাজিতদের বিরূপ প্রতিক্রিয়া জাতির জন্য দুঃখজনক। এ ছাড়া এ বছরই দেশে প্রথমবারের মতো সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে জেলা পরিষদ নির্বাচনও সম্পন্ন করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন ও সেলিনা বেগম স্বপ্না, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. মঞ্জুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আবদুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট বিমল কুমার দাস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451