শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:০৬ পূর্বাহ্ন

আইপিএল নিয়ে জুয়া, ১৩ জনের সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে ইন্ডিয়ান ক্রিকেট লিগকে (আইপিএল) কেন্দ্র করে জুয়া খেলার দায়ে ১৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেন।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চানপুর বাজার এলাকার একটি দোকান থেকে তাঁদের আটক করে র‌্যাব। এ সময় তাঁদের কাছ থেকে জুয়ার চার হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যে র‍্যাব জানতে পারে আইপিএল ক্রিকেটের ফাইনাল খেলাকে কেন্দ্র করে একদল জুয়াড়ি উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চানপুর বাজারে খোকনের দোকানে জুয়া খেলছে। এমন তথ্যের ভিত্তিতে রাত ৮টার দিকে কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও ডেপুটি কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি দল ওখানে অভিযান চালিয়ে তাঁদের আটক করে।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুবনা ফারজানা বলেন, ‘র‌্যাবের অভিযানে আটক ১৩ আইপিএল জুয়াড়িকে এক মাস থেকে সাত দিন পর্যন্ত সাজা দেওয়া হয়েছে। সিলগালা করা হয়েছে ওই দোকানটি।’

যুবক ও শিক্ষার্থীদের জন্য আইপিএল জুয়াকে জাতীয় সমস্যা উল্লেখ করে ইউএনও বলেন, ‘এমন অভিযান আগামীতেও চলতে থাকবে।’

আটককৃতদের মধ্যে উপজেলার চানপুর বাজারের দোকানদার খোকন মিয়াকে এক মাসের, হুমায়ুনকে ১৫ দিনের। একই গ্রামের উজ্জ্বল মিয়া, জুয়েল মিয়া, আশিক মিয়া ও রাসেল মিয়ার প্রত্যেককে ১০ দিন করে এবং বিপ্লব মিয়া, রাদিয়ান আহমেদ, রিয়াদ মিয়াকে সাত দিন করে সাজা দেওয়া হয়েছে। এ ছাড়া একই ইউনিয়নের বড়রাজাকাটা গ্রামের আরমান মিয়া, বিল্লাল হোসেন, জসিম উদ্দিন ও সজল মিয়াকে সাত দিন করে সাজা দেওয়া হয়।

পরে তাদের ভৈরব থানায় সোপর্দ করলে পুলিশ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451