সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৫:০০ পূর্বাহ্ন

কর্মকর্তাদের কাজে অসন্তোষ, সেতুমন্ত্রীর

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১২ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্ত্রণালয়সহ অধীন সংস্থাগুলোর কর্মকর্তাদের কাজে অসন্তোষ প্রকাশ করে বলেছেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলামকে কমপক্ষে অর্ধডজনবার স্মরণ করিয়ে দেওয়ার পরও সড়কের সৌন্দর্যবর্ধন নিয়ে নীতিমালা হয়নি।

আজ সোমবার সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের কর্মকর্তা এবং দপ্তরপ্রধানের সঙ্গে উন্নয়ন কার্যক্রম পর্যালোচনা সভায় মন্ত্রী এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, সম্প্রতি আমি সড়ক ও জনপথ অধিদপ্তরের ১০টি জোন, বিআরটিসি, বিআরটিএ, ডিটিসিএসহ প্রধান প্রকল্পগুলোর অগ্রগতি বিষয়ক সভায় সবার সঙ্গে ধারাবাহিকভাবে কথা বলেছি। এর অংশ হিসেবে আজ মন্ত্রণালয়ের সঙ্গে বসলাম।

তিনি বলেন, আমি যে বিষয়গুলো সবসময় বলে আসছি বা পর্যালোচনা সভায় কিছু নির্দেশনা দিয়েছিলাম, সেগুলোর বাস্তবায়ন অগ্রগতি কতটুকু তা সচিব সাহেব জানাবেন। যেহেতু মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা এবং দপ্তর প্রধানরা উপস্থিত আছেন তাই কিছু বিষয়ে আমি আবারও কিছু বলতে চাই।

ঢাকা বিমানবন্দর সড়কের সৌন্দর্যবর্ধনের বিষয়টি নিয়ে কতবার বলেছি। অর্ধযুগ প্রায় শেষ হতে চলছে, কিন্তু নীতিমালার কাজ শেষ হয়নি উল্লেখ করে তিনি বলেন, একটি নীতিমালা করতে কত বছর লাগে, এমন একজন দক্ষ কর্মকর্তা কি এ বিভাগে নেই? সচিব সাহেবকে কমপক্ষে অর্ধডজনবার আমি স্মরণ করিয়ে দিয়েছি। আমি জানি না আপনারা নির্দেশনাগুলো যখন দেই, তখন নোট নেন কি-না। এ বিষয় নিয়ে আর বলতে চাই না। আপনাদের বিবেকের কাছেই প্রশ্ন রাখলাম বলে উল্লেখ করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451