বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৬ পূর্বাহ্ন

সাভার ও আশুলিয়ায় এক ইঞ্চি অবৈধ গ্যাস সংযোগ থাকবে না : ত্রাণ প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৫ বার পড়া হয়েছে

সাভার ও আশুলিয়ায় যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়ে টাকা হাতিয়ে নিয়েছে তাদের প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। বুধবার দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি রাস্তা উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

ডা. এনামুর রহমান আরো বলেন, সাভার ও আশুলিয়ায় এক ইঞ্চি অবৈধ গ্যাস সংযোগ থাকবে না। ইতোমধ্যে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন চলছে। যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়ে টাকা হাতিয়ে নিয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। এ ছাড়া অবৈধ গ্যাস সংযোগিদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে ও বেশ কয়েকজনকে এ অপরাধে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে হতাহতদেরকে আর্থিক সহয়তা দেওয়া হয়েছে ও আহতের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত সকল মানুষকে সাহায্য প্রদান করা হচ্ছে বলেও জানান তিনি। পরে প্রতিমন্ত্রী সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে হাসপাতালে ভর্তি সকল রোগীদের সাথে কথা বলেন ও হাসপাতালের চিকিৎসা সেবা দেখে সন্তোষ প্রকাশ করেন।

সাভার পৌরসভার নিজস্ব অর্থায়নের ৩৫ লাখ টাকা ব্যয়ে হাসপাতালের সামনের রাস্তার কাজ সম্পন্ন করা হয়। রাস্তাটি হাসপাতাল থেকে জেলা ডাক বাংলা পর্যন্ত নির্মিত হয়েছে।

রাস্তা উদ্বোধনে এসময় সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451