শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

নৃশংস হত্যা, ইলেকট্রিক শক দিয়ে মারা হলো ছয়টি কুকুর

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ২৬৮ বার পড়া হয়েছে

ছয়টি কুকুরকে ইলেকট্রিক শক দিয়ে মেরে ফেলা হয়েছে ভারতের বাঁশদ্রোণীতে। অভিযোগ উঠেছে, প্রোমোটার চক্রের বিরুদ্ধে। জানা গেছে, জমি দখলের জন্য এভাবে ছয়টি কুকুরকে ইলেকট্রিক শক দিয়ে মেরে ফেলেছে অজ্ঞাতরা!

বাঁশদ্রোণীর পশুপ্রেমী মল্লিকা সরকার নিজের বাড়িতে পথ কুকুর ও বিড়ালদের আশ্রয়ের ব্যবস্থা করেছেন বহু বছর ধরে। ওই এলাকায় দুই বিঘা জমিতে বাড়ি রয়েছে মল্লিকা সরকারের। বাড়ির পেছনের দিকে আরো কিছুটা জায়গা রয়েছে। সেখানেই পথ কুকুরদের থাকা-খাওয়ার ব্যবস্থা করেন তিনি।

এমনিতেই তার বিস্তর জমি-জায়গা। সেখানে পথকুকুর বা বিড়ালদের থাকা-খাওয়া, ঘুরে বেড়ানোর কোনো সমস্যা হয় না। কিন্তু এত জমি থাকাতেই যত বিপত্তি! মল্লিকা সরকার অভিযোগ করেছেন, তার সেই জমিজমা হাতিয়ে নিতে চায় প্রোমোটারচক্র। আর জমি দখলের জন্য তার ওপর নানা উপায়ে মানসিক অত্যাচার চালাচ্ছে সেই প্রোমোটারচক্র।

মল্লিকা সরকার বলেছেন, ১৯৯৫ সাল থেকে আমি পথকুকুরদের জন্য কাজ করি। তারা অসুস্থ হলে চিকিতসা করানো থেকে শুরু করে খেতে দেওয়া, আশ্রয় দেওয়া, সবই করি। ২০১১ সাল থেকে আমি বাড়িতে ওদের আশ্রয় দিতে শুরু করি। আমার পূর্বপুরুষরা আমার জন্য এই বিষয়-সম্পত্তি রেখে গেছেন।

তিনি আরো বলেন, আমাকে তো আলাদা করে ওদের জন্য কিছু করতে হয় না। যা রয়েছে সেটা সংরক্ষণ করে রেখেছি। কিন্তু এখন দেখছি এই সম্পত্তিই যাবতীয় অশান্তির মূলে। আমাকে তো ওরা সরাসরি মেরে ফেলতে পারছে না। তাই যত রকমভাবে সম্ভব মানসিক অত্যাচার করে চলেছে। এবার এই ছয়টি কুকুর ইলেকট্রিক শক দিয়ে মেরে ফেলল। এর আগেও কুকুর, বিড়ালদের বিষ খাইয়ে মেরেছে। এভাবে আমাকে এবং আমার পোষ্যদের সরিয়ে ফেলতে পারলে ওদের স্বার্থসিদ্ধি হবে।

ঘটনার তদন্তে নেমেছে নেতাজিনগর থানার পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451