বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১২:২০ অপরাহ্ন

সাভারে এবার পাশের ছাদে বিকৃত যৌনতার ইঙ্গিত, ফেসবুকে তরুণীর ভিডিও পোস্ট

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৯ বার পড়া হয়েছে

বাসার পাশের ছাদে বিকৃত যৌনতা। সেই ছাদে কীভাবে যাওয়া সম্ভব। অনবরত আসে ইঙ্গিত। কিন্তু এবার যেন মাত্রা ছড়িয়ে পড়ল। এক তরুণী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভয়াবহ অভিজ্ঞতার ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তরুণীকে দেখে পাশের বাসার এক ‘বিকৃত রুচি’র ব্যাক্তি ছাদে আসে।

ছাদে শুকোতে দেওয়া সালোয়ার টেনে ছিঁড়ে ফেলে। এরপর সেটা নিজের গোপনাঙ্গের নিকট নিয়ে গিয়ে বাজে ইঙ্গিত করতে থাকে। রুপা নামের ওই মেয়েটি ভিডিও পোস্ট করে লিখেছেন,

আমার নিজের করা ভিডিও
১ নভেম্বর,২০১৯;দুপুর ১২.৩৬
শেষ পর্যন্ত দেখবেন।
অবস্থা দেখেন,বারান্দায় যাওয়া দুস্কর এর জন্য,দরজা জানালা বন্ধ করে বসে থাকতে হয়,কি করে দেখেন,জীবনটা ত্যানা ত্যানা বানায় দিচ্ছে,সন্ধ্যা হলে চিল্লাচিল্লি করে টিজ করতে থাকে আর দিনের বেলায় এসব,না ঘরের ভিতর শান্তি না ঘর থেকে বের হলে শান্তি,
এমন কোন বাজে ভংগী নাই সে করেনা,মসজিদে খুতবা পাঠ হচ্ছে শুক্রবার দিন,আর সে এসব করছে
কি করা উচিৎ বুঝিনা,প্রতিবাদ করতে গেলে কেউ এগিয়ে আসবেনা।বরং বলবে চুপ করে থাকো, একদিন বন্ধ হয়ে যাবে,আর কতদিন লাগবে,জানলার পাশে বসাটাও দায় এখন এটা বোধহয় আমাদের সমাজেরই চেহারা।

রূপার পোস্ট করা ভিডিওটি ভাইরাল হতে শুরু করেছে। ঘটনাটি ঘটেছে সাভারে, এমনই তথ্য পাওয়া গেছে ভুক্তভোগীর বন্ধুদের নিকট থেকে।

এ বিষয়ে সাভার থানায় খোঁজ নেওয়া হলে সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সাঈদ বলেন, আমি দুপুর পর্যন্ত থানায় ছিলাম। এ ধরনের কোনো অভিযোগ আসেনি।

শুক্রবার বিকাল সোয়া চারটায় সাভার থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক পারভীন বলেন, ‘আমরা সেক্সুয়াল হ্যারাসমেন্ট বা এই ধরনের ঘটনার কোনো অপভিযোগ এখন পর্যন্ত পাইনি।’

সম্প্রতি সাভারের ছাদে গাছ কাটার ঘটনাকে কেন্দ্র করে এক নারীকে আটক করে পুলিশ। এর ক’দিন পঅর সাভারের ছাদ শিরোনামে এলো, তবে সেটি ভিন্ন ঘটনায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451