শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নরসিংদীতে দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষের ৪ জন নিহত

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৪ নভেম্বর, ২০১৬
  • ১৫৫ বার পড়া হয়েছে

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় আধিপত্য বিস্তার নিয়ে সোমবার দুই চেয়ারম্যান গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ৪ জন গ্রামবাসী নিহত হয়েছেন। এ সময় পাঁচ পুলিশসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আগুন দেওয়া হয়েছে অর্ধশতাধিক বাড়িঘরে। নিহতরা হলেন আমিরাবাদ গ্রামের আলতাফ মিয়ার ছেলে মানিক মিয়া (২৫), সোনাকান্দী গ্রামের অরব আলীর ছেলে খোকন মিয়া (৪০) ও একই গ্রামের মঙ্গল মিয়ার ছেলে মামুন মিয়া (২৫) এবং নিলক্ষা গ্রামের আব্দুস সালামের ছেলে শাহজাহান মিয়া (৪০)। আহতদের মধ্যে পাঁচ পুলিশ কর্মকর্তাকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার, উপ-পরিদর্শক আসাদ মিয়া, মোজাম্মেল হক, জিয়াউর রহমান ও কনস্টেবল জিল্লুর রহমান। বাকিরা গ্রেফতার এড়াতে অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছে।
স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে নিলক্ষা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান আব্দুল হকের সমর্থকরা সকাল থেকে টেঁটা, বল্লম ও ককটেলসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় অর্ধশতাধিক বাড়িতে আগুন দেওয়া হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছোড়ে। এ সময় পুলিশের গুলি, ককটেল, টেঁটা, বল্লমের আঘাতে পাঁচ পুলিশসহ উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত  হয়। এ সময় নিহত হন তিনজন। পরে আহতদের মধ্যে শাহজাহান মিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতদের পরিবারের দাবি পুলিশের গুলিতে তাদের মৃত্যু হয়েছে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল আলম জানান, সোমবার বিকালে নরসিংদীর রায়পুরার চরাঞ্চল নীলক্ষায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এসময় পুলিশসহ ৩০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে পুলিশের ওপরও হামলা চালায় তারা। এতে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহার উদ্দিন, তিন এসআই ও দুই কনস্টেবল আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় টেঁটাবিদ্ধ অবস্থায় ১৩ জনকে আটক করেছে পুলিশ।
প্রসঙ্গত, আধিপত্য বিস্তার নিয়ে গত শনিবার সন্ধ্যায় বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান আব্দুল হকের সমর্থকদের মধ্যে প্রথম দফা সংঘর্ষ হয়। এরপর গতকাল রোববার দিনভর তারা সংঘর্ষে লিপ্ত হয়

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451