বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

বিপিএলের প্রথম ম্যাচ বৃষ্টিতে ধুয়ে গেল

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৪ নভেম্বর, ২০১৬
  • ২০২ বার পড়া হয়েছে

 

 

স্পোর্টস ডেস্ক:

শুরুটা ভালো হলো না বিপিএলের চতুর্থ আসরের। বৃষ্টির কারণে মাঠেই গড়াতে পারল না বাংলাদেশের জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী ম্যাচ। যেখানে মুখোমুখি হওয়ার কথা ছিল গতবারের শিরোপাজয়ী কুমিল্লা ভিক্টোরিয়ানস ও নবাগত রাজশাহী কিংসের। দুপুর থেকেই ভারি বৃষ্টির কারণে শেষপর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হয়েছেন আম্পায়াররা।

দুপুর ২টায় নির্ধারিত সময়েই টস করতে মাঠে এসেছিলেন কুমিল্লা ও রাজশাহীর অধিনায়করা। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল রাজশাহী। কিন্তু এরপর বৃষ্টির কারণে আর শুরু হতে পারেনি ব্যাট-বলের লড়াই। বিকেল ৫টার দিকে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা। ফলে বিপিএলের প্রথম ম্যাচে না খেলেই পয়েন্ট ভাগাভাগি করে নিতে হয়েছে কুমিল্লা-রাজশাহীকে।

আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টায় বিপিএলের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার কথা রংপুর রাইডার্স ও খুলনা টাইটানসের। কিন্তু বৃষ্টির কারণে এই ম্যাচটিও শেষপর্যন্ত অনুষ্ঠিত হবে কি না, তা নিয়েও আছে সংশয়।

প্রথমবারের মতো বিপিএলে অংশ নিয়েই শিরোপা জিতেছিল কুমিল্লা ভিক্টোরিয়ানস। এবার শিরোপা ধরে রাখার লক্ষ্য নিয়েই মাঠে নামছে মাশরাফি বিন মুর্তজার দল। মাশরাফি, ইমরুল কায়েস, লিটন দাস, নাজমুল হাসান শান্তদের নিয়ে শক্তিশালী দলই গড়েছে কুমিল্লা। বিদেশিদের মধ্যে আছেন পাকিস্তানের আহমেদ শেহজাদ, জ্যাসন হোল্ডার, সোহেল তানভির, নুয়ান কুলাসেকারার মতো তারকা।

শক্তিমত্তার দিক দিয়ে পিছিয়ে নেই রাজশাহী কিংসও। সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হকদের মতো তারকারা আছেন রাজশাহীর এই ফ্র্যাঞ্চাইজিতে। ড্যারেন স্যামি, উপুল থারাঙ্গা, উমর আকমলদের মতো বিশ্বমানের খেলোয়াড়ও দলে ভিড়িয়েছে রাজশাহী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451