বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

নাসিরনগরে হামলার পর এবার সেখানে হিন্দুদের কয়েকটি বাড়িতে অগ্নিসংযো

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৪ নভেম্বর, ২০১৬
  • ২২৩ বার পড়া হয়েছে
দুর্বৃত্তদের দেওয়া আগুনে একটি বাড়ির রান্নাঘর পুড়ে গেছে- ফোকাস বাংলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় ধর্ম অবমাননার অভিযোগ তুলে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ও মন্দিরে হামলার পর এবার সেখানে হিন্দুদের কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার গভীর রাতে উপজেলা শহরের মধ্যপাড়া ও দক্ষিণপাড়ার কয়েকটি বাড়িয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে কয়েকটি বাড়ির ছয়টি গোয়ালঘর ও রান্নাঘর এবং একটি পূজার ঘর পুড়ে যায়।তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।ঘটনাস্থল পরিদর্শন করে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান জানান, রাত ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।তিনি জানান, আগুন ছয়টি গোয়ালঘর ও একটি পরিত্যক্ত পূজার ঘর পুড়ে যায়।এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশ কাজ করছে বলেও জানান পুলিশ সুপার।

স্থানীয়রা জানান, হামলার ধরন দেখে তাদের কাছে এ ঘটনাকে পরিকল্পিত বলেই মনে হয়েছে। তাদের মতে, একই সময়ে দুর্বৃত্তদের কয়েকটি দল একযোগে আগুন লাগিয়ে পালিয়ে যায়।

প্রসঙ্গত, ফেসবুকে ইসলাম অবমাননার অভিযোগ তুলে রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত নাসিরনগরে ১৫টি মন্দিরসহ হিন্দুদের শতাধিক বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়। এ ঘটনার জেরে পাশের জেলা হবিগঞ্জের মাধবপুরেও দুটি মন্দিরেও হামলা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451