মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিয়াদ-হৃদয়ের ব্যাটে চড়ে সহজ জয় টাইগারদের প্রবাস ফেরত স্ত্রীকে হত্যার পর রক্তাক্ত দা নিয়ে থানায় স্বামী পুড়ছে সুন্দরবন : সর্বশেষ যা জানাল ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল আল জাজিরার ব্যুরো অফিসে ইসরায়েলি পুলিশের অভিযান ১৫০ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস, ১০ জেলায় সতর্কতা জারি গুগলকে তিন হাজার কনটেন্ট সরাতে অনুরোধ বাংলাদেশের মুফতি মাহাদী হাসান সাভার উপজেলা পরিষদ নির্বাচনে নিরব ভোট বিপ্লবে বিজয়ী হওয়ার আশাবাদী রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

দীপন হত্যা: এক বছরেও ধরা পড়েনি মূল পরিকল্পনাকারী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৩১ অক্টোবর, ২০১৬
  • ১৮৬ বার পড়া হয়েছে

জাগৃতি প্রকাশনীর মালিক, ফয়সল আরেফিন দীপন হত্যার এক বছরেও, এই মামলায় চার্জশিট না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন, তার সহকর্মীরা। আর তার স্ত্রী বলছেন, এখনও তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

দীপন হত্যার এক বছর পূর্তিতে, রাজধানীর শাহবাগে মানবন্ধনে অংশ নিয়ে তিনি এ কথা বলেন। এদিকে পুলিশ বলছে, দীপন হত্যার মূল পরিকল্পনাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

লেখক প্রকাশকদের প্রিয় আড্ডাস্থল শাহবাগের আজিজ সুপার মার্কেট। এখানেই নিজের পসরা সাজিয়ে জাগৃতি নামের একটি প্রকাশনা সংস্থা চালাতেন ফয়সাল আরেফিন দীপন। গত বছরের ৩১ অক্টোবর নিজ প্রতিষ্ঠানের ভেতরেই নৃশংসভাবে দীপনকে খুন করে জঙ্গীরা।

দীপনের হত্যার বিচারে মানববন্ধন সহকর্মীদের। দাবি, দ্রুত ধরা পড়ুক মূল পরিকল্পনাকারী, বিচারের আসুক হত্যাকারীরা।

মানবনবন্ধনে দীপনের স্ত্রী ডা. রাজিয়া বলেন, তাদের নিরাপত্তাহীনতা দূর করার ব্যবস্থাও করেনি সরকার।

দীপন হত্যায় ২০ জনের জড়িত থাকার প্রাথমিক প্রমাণ পেয়েছিলো পুলিশ। সেখান থেকে এ বছরের ৫মে ছয়জনের ছবিসহ পরিচয় প্রকাশ করা হয়। যার মধ্যে গ্রেফতার হয় সবুর ও সিফাত নামের দু’জন। আর ১৮ জুন রাতে রাজধানীল খিলগাওয়ে ডিবির সাথে বন্দুকযুদ্ধে নিহত হয় দীপন হত্যায় সরাসরি অংশ নেয়া শরিফুল ওরফে মুকুল রানা। কিন্তু এখনো ধরা পড়েনি ঘটনার মূল পরিকল্পনাকারী সাবেক শিবির নেতা সেলিম।

পুলিশের দাবি, দু’জন আসামির জবানবন্দিতে পুরো ঘটনায় উদঘাটন হয়েছে। এখন শুধু আসামি গ্রেফতার করলেই দীপন হত্যা মামলার চার্জশীট জমা দেবেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451