সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ফখরুলের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির নতুন দিন ধার্য

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬
  • ২২৯ বার পড়া হয়েছে

 

 

রাজধানীর পল্টন থানায় দায়ের করা বিস্ফোরক আইনের মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৩৬ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য নতুন দিন ধার্য করা হয়েছে। আগামী ১ মার্চ এই দিন নির্ধারণ করা হয়েছে।

আজ মঙ্গলবার আসামিপক্ষের আইনজীবীদের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ এফ এম জিয়াউর রহমান এই দিন ধার্য করেন।

মামলার অন্য আসামিদের মধ্যে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা

আব্বাস, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সাবেক যুগ্ম মহাসচিব আমানউল্লাহ আমান, বিএনপির নেতা মোয়াজ্জেম হোসেন আলাল, সাইফুল আলম নীরব, সুলতান সালাহউদ্দিন টুকু, আজিজুল বারী হেলাল, শফিউল বারী বাবু, আবদুল কাদের ভূঁইয়াসহ ৩৬ জন।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৩ সালের ২ মার্চ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ শেষে আসামিরা শান্তিনগর ও চামেলীবাগের টুইন টাওয়ারের সামনে চলাচলরত যানবাহনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন। এ ঘটনায় পল্টন থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাদী হয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৬ জনকে আসামি করে মামলা করেন।

২০১৫ সালের ১১ মে গোয়েন্দা পুলিশের পরিদর্শক এনামুল হক বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৩৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451