মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

রাজবাড়ীতে বালিয়াকান্দি উপজেলায় পূজামণ্ডপ ভেঙে আহত ২০

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০১৬
  • ২০৭ বার পড়া হয়েছে

 

 

 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়ায় পানির ওপর বাঁশ দিয়ে নির্মিত পাঁচতলা পূজামণ্ডপ ভেঙে পড়েছে।

সোমবার বিকেল ৫টার দিকে অতিরিক্ত দর্শানার্থীদের চাপে মণ্ডপের তৃতীয় তলাটি ভেঙে পানিতে পড়ে যায়। এতে ২০ জন আহত হয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছে। তবে প্রশাসন বলছে, মণ্ডপ ভেঙে যাওয়ায় কেউ আহত হয়নি।

সরেজমিন গিয়ে দেখা যায়, প্রায় ৬০ ফুট উঁচু মণ্ডপটি দর্শানার্থীদের ভারে ভেঙে যায়। ভেঙে যাওয়ার পরপরই কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসন দর্শানার্থীদের মণ্ডপে প্রবেশ সাময়িক বন্ধ করে দেয়।

ঘটনার পর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিহাদুল ইসলাম ও দায়িত্বরত র‌্যাবের স্ট্রাইকিং ফোর্স ঘটনাস্থলে পৌঁছে মণ্ডপটি ঘিরে রাখে।

বালিয়াকান্দি থানার ওসি জাহিদুল ইসলাম মণ্ডপ ভেঙে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মণ্ডপের তৃতীয় তলাটি ভেঙে গেলেও কেউ আহত হয়নি। সাময়িকভাবে দর্শানার্থীদের প্রবেশ বন্ধ রাখা হয়। কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরে খুলে দেওয়া হবে।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভেঙেপড়া পূজামণ্ডপ পরিদর্শন করেন রাজবাড়ী জেলা প্রশাসক জিনাত আরা ও পুলিশ সুপার মো. জিহাদুল কবির। এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, জামালপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান এ কে এম ফরিদ হোসেন বাবু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451