শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে আত্মবিশ্বাস নিয়েই মাঠে নামবে টাইগাররা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৯ অক্টোবর, ২০১৬
  • ২৩৯ বার পড়া হয়েছে

 

 

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে আত্মবিশ্বাস নিয়েই মাঠে নামবে টাইগাররা। এমনটাই জানিয়েছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। সেই সাথে প্রথম ম্যাচের ভুল গুলো শুধরে খেলতে পারলে এখনো সিরিজ জেতা সম্ভব বলে মনে করেন সুজন।

অন্যদিকে, প্রথম জয়ের ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্য ইংলিশ অধিনায়ক জশ বাটলারের। মিরপুর শের-এ-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে আজ দুপুর আড়াইটায়।

সিরিজের প্রথম ওয়ানডেতে জয়ের দ্বারপ্রান্তে গিয়েও, খালি হাতে ফিরতে হয়েছে বাংলাদেশকে। টপ অর্ডারের ইমরুল কায়েস ও মিডল অর্ডারের সাকিব আল হাসান ছাড়া আর কেউই উল্লেখ করার মতো কিছু করতে পারেননি। তবে, প্রথম ম্যাচের ব্যর্থতা ভুলে আবারো ঘুরে দাঁড়াতে চায় টাইগাররা।

যদিও, দ্বিতীয় ম্যাচ’কে সামনে রেখে আগেরদিন বাংলাদেশ দলের ক্রিকেটাররা অনুশীলন করেননি। তবে, টাইগারদের মনোবল বাড়াতে হোটেলে এসে উপস্থিত হয়েছিলেন বিবিসি সভাপতি নাজমুল হাসান পাপন। বৈঠক শেষে দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানান, সিরিজ জেতার সুযোগ এখনো হাতছাড়া হয়নি। সেক্ষেত্রে টেইল এন্ডের ব্যাটসম্যানদের ওপর ভরসা না করে টপ ও মিডল অর্ডারের ব্যাটসম্যানদের ম্যাচ ফিনিশ করার ব্যাপারে দায়িত্বশীল হতে হবে বলে মনে করেন তিনি।

অন্যদিকে, ইংল্যান্ড দলের সদস্যরাও হোটেলে বসেই কাটিয়েছেন পুরো সময়। তবে, শের-এ-বাংলা স্টেডিয়ামের ইনডোরে রুদ্ধদ্বার অনুশীলন করতে দুপুরে হোটেল ত্যাগ করেন টেস্ট অধিনায়ক অ্যালিস্টার কুক ও জেসন রয়। এদিকে, অনুশীলন না করলেও প্রথম ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ওয়ানডে অধিনায়ক জস বাটলার জানিয়েছিলেন, দ্বিতীয় ম্যাচে তার দল জয়ের জন্যই মাঠে নামবে।

ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক জস বাটলার বলেন, ‘প্রথম ম্যাচে আমরা জয় পেয়েছি, তাই এ নিয়ে আর ভাবছি না। দলের সবাই ফর্মে থাকায় দ্বিতীয় ম্যাচেও জয় পাবো বলেই বিশ্বাস করি।’

দ্বিতীয় ম্যাচে জয় পেলে সিরিজ নিশ্চিত হবে থ্রি লায়ন্সদের। অন্যদিকে, সিরিজে ফিরতে হলে এই ম্যাচে জয় পেতেই হবে টাইগারদের। নইলে হারাতে হতে পারে ঘরের মাটিতে টানা সিরিজ জয়ের রেকর্ড।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451